শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি শেখ রাজিয়া নাসের মারা গেছেন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

0Shares

সোমবার রাত ৮টা ৫০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৮৫ বছর।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একমাত্র ভাই প্রয়াত শেখ আবু নাসেরের সহধর্মিনী রাজিয়া নাসের। তিনি বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলালউদ্দিন ও খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েলের মা এবং বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের দাদী।

বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয় বলে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানিয়েছেন।

শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বলা হয়েছে, “স্বাধীনতা ও দেশবিরোধী চক্র ১৯৭৫ সালের ১৫ অগাস্ট কালরাতে বঙ্গবন্ধুর সঙ্গে বীর মুক্তিযোদ্ধা শেখ নাসেরকেও নৃশংসভাবে হত্যার পর তার পরিবারকে যে চরম নিরাপত্তাহীনতা, হয়রানি ও উদ্বেগের মধ্য দিয়ে দিন কাটাতে হয়, সেই স্মৃতিচারণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

“প্রধানমন্ত্রী বলেন, ১৯৮১ সালে দেশে ফেরার পর সব সময় মায়ের ভালোবাসা দিয়ে তিনি পাশে থেকে আমাকে সাহস ও প্রেরণা যুগিয়েছেন।”

প্রধানমন্ত্রী তার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

পাঁচ ছেলে ও দুই মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন রেখে গেছেন রাজিয়া নাসের।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের তথ্য অনুযায়ী, বাধ্যর্ক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়লে গত ৫ নভেম্বর রাজিয়া নাসেরকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার জোহরের পর বনানী কবরস্থানে জানাজার পর তাকে দাফন করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg