রাজবাড়ীতে হত্যা মামলার আসামী বাচ্চু শেখ গ্রেফতার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন

মহেন্দ্রপুর ক্যাম্প পুলিশের অভিযানে কালুখালীর আওয়ামীলীগ নেতা ওয়াজেদ আলী শেখ অপহরন ও হত্যা মামলার পলাতক আসামী চরমপন্থী দলের অন্যত্তম সদস্য বাচ্চু শেখ গ্রেফতার

রাজবাড়ী জেলার সুযোগ্য পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার) সার্বিক নির্দেশনায় এবং কালুখালী থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমানের সার্বিক তত্বাবধানে আমি এস আই/(নিঃ) হিরন কুমার বিশ্বাস সংগীয় ফোর্স সহ রাজবারী সদর থানাধীন লক্ষীপুর গ্রাম থেকে কালুখালী থানাধীন রতনদিয়া ইউপির ৮ নং ওয়াডের আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওয়াজেদ আলী শেখ অপহরন ও হত্যা মামলার ঘটনায় জড়িত সর্বহারা দলের অন্যত্তম সদস্য বাচ্চু শেখ (৪৬) পিতা-মৃতঃ ওয়াজেদ শেখ ওহিদ শেখ @ আব্দুল শেখ @ খালেক শেখ, সাং- ভবানীপুর হটাৎপাড়া, থানা-কালুখালী, জেলা-রাজবাড়ীকে অদ্য ১৬/১১/২০২০ তারিখ গ্রেফতার করা হয়। উক্ত আসামী বাচ্চু শেখ মতিন ভাদুরী হত্যা মামলার ও আসামী ছিল।

উল্লেখ্য আওয়ামীলীগ নেতা ওয়াজেদ আলী শেখ কে গত ১৯/০৮/২০১৭ ইং সালে রাতের অন্ধকারে আসামী বাচ্চু শেখ সহ একদল চরমপন্থী আগ্নেয়াস্ত্রের ভয় দেখাইয়া তার চররাজপুরের নিজ বাড়ী থেকে অপহরন করে ট্রলার যোগে পদ্মা নদীতে নিয়ে গিয়ে গলা কেটে হত্যা করে লাশ পদ্মা নদীতে তীব্র স্রোতের মধ্যে ফেলে দেয়। ইতি পূর্বে গ্রেফতারকৃত আসামী মোতাহার কাজী বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করিলে উক্ত মামলার রহস্য উন্মোচিত হয়।
গ্রেফতারকৃত বাচ্চু শেখ মামলার ঘটনার পর থেকেই পলাতক ছিল।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg