শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

না ফেরার দেশে পাড়ি জমালেন ক্রিকেটার সজিব

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

0Shares

সজিব হোসেন,২০১৮ সালে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ দলে ছিলেন স্ট্যান্ডবাই বোলার হিসেবে। ক্রিকেটার হিসেবে ক্যারিয়ারটা যখন শুরু হওয়ার কথা ঠিক তখনই জীবনের ক্যারিয়ারের ইতি টেনে বসলেন আত্মহত্যা করে। ১৫ নভেম্বর, রবিবার বিকেলে রাজশাহীতে নিজ বাসায় গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।

সাইফ হাসানের নেতৃত্বে ২০১৮ সালে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ খেলার পরে ঘরোয়া ক্রিকেটে মনোযোগ দেন এই তরুণ পেসার। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটে খেলেছেন উত্তরা স্পোর্টিং ক্লাবের হয়ে। তবে এরপর চলে যান রাজশাহীতে এবং সেখানেই খেলা চালিয়ে যান।

তবে পরিবারের দাবি আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে দল না পাওয়ার হতাশায় আত্মহত্যা করে এই তরুণ ক্রিকেটার। তবে এ বিষয়ে বিসিবির গেম ডেভলপমেন্ট বিভাগের ম্যানেজার আবু এনাম মোহাম্মদ কায়সার বলেন, ‘দেখেন হতাশা কিনা এটা তো আসলে বলা মুশকিল। কারণ, সে কয়েক বছর ধরে সেভাবে খেলার মধ্যে ছিল না বলা যায়। অনেকটা রাজশাহী কেন্দ্রিক হয়ে পড়েছিল সে। ঢাকাতে ফার্স্ট ডিভিশন, প্রিমিয়ার লিগে যতটুকু খেলেছে।’

‘সে তো আসলে আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের ড্রাফটেও ছিল না। তো হতাশ হওয়ার কিছু আছে বলে মনে হয় না। সে কিন্তু গত পরশুদিনও রাজশাহীতে একটা ম্যাচ খেলেছে। কেন এমনটা করলো আমরা এখনো সঠিকভাবে বলতে পারছি না। যেটা হয়েছে এটা আসলেই দুঃখজনক।’– সাথে যোগ করেন তিনি।

মারুফ হোসেন

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg