শিরোনাম
রাজবাড়ীর নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস.এস.সি ব্যাচ মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা

না ফেরার দেশে পাড়ি জমালেন ক্রিকেটার সজিব

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 69
    Shares

সজিব হোসেন,২০১৮ সালে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ দলে ছিলেন স্ট্যান্ডবাই বোলার হিসেবে। ক্রিকেটার হিসেবে ক্যারিয়ারটা যখন শুরু হওয়ার কথা ঠিক তখনই জীবনের ক্যারিয়ারের ইতি টেনে বসলেন আত্মহত্যা করে। ১৫ নভেম্বর, রবিবার বিকেলে রাজশাহীতে নিজ বাসায় গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।

সাইফ হাসানের নেতৃত্বে ২০১৮ সালে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ খেলার পরে ঘরোয়া ক্রিকেটে মনোযোগ দেন এই তরুণ পেসার। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটে খেলেছেন উত্তরা স্পোর্টিং ক্লাবের হয়ে। তবে এরপর চলে যান রাজশাহীতে এবং সেখানেই খেলা চালিয়ে যান।

তবে পরিবারের দাবি আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে দল না পাওয়ার হতাশায় আত্মহত্যা করে এই তরুণ ক্রিকেটার। তবে এ বিষয়ে বিসিবির গেম ডেভলপমেন্ট বিভাগের ম্যানেজার আবু এনাম মোহাম্মদ কায়সার বলেন, ‘দেখেন হতাশা কিনা এটা তো আসলে বলা মুশকিল। কারণ, সে কয়েক বছর ধরে সেভাবে খেলার মধ্যে ছিল না বলা যায়। অনেকটা রাজশাহী কেন্দ্রিক হয়ে পড়েছিল সে। ঢাকাতে ফার্স্ট ডিভিশন, প্রিমিয়ার লিগে যতটুকু খেলেছে।’

‘সে তো আসলে আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের ড্রাফটেও ছিল না। তো হতাশ হওয়ার কিছু আছে বলে মনে হয় না। সে কিন্তু গত পরশুদিনও রাজশাহীতে একটা ম্যাচ খেলেছে। কেন এমনটা করলো আমরা এখনো সঠিকভাবে বলতে পারছি না। যেটা হয়েছে এটা আসলেই দুঃখজনক।’– সাথে যোগ করেন তিনি।

মারুফ হোসেন

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg