শিরোনাম
সার্কেল ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ী সদরের উড়াকান্দা বাজারে মানবতার দেওয়াল শাজাহান হোসেন মনির ব্যক্তিগত উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ সার্কেল ফাউন্ডেশনের উদ্যোগে বালিয়াকান্দিতে মানবতার দেওয়াল রাজবাড়ীতে নৈশ মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত বহরপুরে জাটকা বিক্রয়ে তিন ব্যবসায়ীকে জরিমানা আগামীকাল থেকে এসএসসি’র রেজিস্ট্রেশন কার্ড বিতরণ পাংশাতে পরোয়ানা ভুক্ত আসামী গ্রেফতার মাগুরা থেকে আসা যুবকের‘সড়ক দুর্ঘটনায়’গোয়ালন্দে মৃত্যু পদ্মা পাড়ে মাটি কাটতে বেপরোয়া হয়ে ওঠেছে স্থানীয় প্রভাবশালীরা গোয়ালন্দে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

সূচি প্রকাশ পেলো বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 17
    Shares

অনন্যা সব সিরিজের মতো করোনার কারণে বাদ পড়লো বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)।তবে খেলোয়াড়দের কথা মাথায় রেখে বিপিএলের আদলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজন করছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ।

দেশি ক্রিকেটারদের নিয়ে আয়োজিত এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরু হবে আগামী ২৪ নভেম্বর থেকে।টুর্নামেন্ট জুড়ে মোট ২৪টি ম্যাচ মাঠে গড়াবে।প্রতিটি দল লিগ পর্বে ৮টি করে ম্যাচ খেলবে, লিগ পর্বের খেলা চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত। এলিমিনেটর ও দুই কোয়ালিফায়ারের পর নির্ধারিত হবে দুই ফাইনালিস্ট।প্রতিদিন দুটি করে খেলা হবে।লিগ পর্বের প্রতিটি ম্যাচের পর একদিন করে বিশ্রাম পাবে দলগুলো। ফাইনাল ম্যাচের জন্য একদিন রিজার্ভ ডে রাখা হয়েছে।টুর্নামেন্টে অংশগ্রহণকারী পাঁচটি দল ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম প্রত্যেকেই অপরের সাথে মোকাবেলা করবে ২ বার করে। পয়েন্ট টেবিলের শীর্ষ ৪ দল প্লে-অফে খেলার সুযোগ পাবে।টুর্নামেন্টের সকল ম্যাচই অনুষ্ঠিত হবে ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

একনজরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সূচি

শিহাবুর রহমান তিমন

Facebook Comments


এ জাতীয় আরো খবর