শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

সূচি প্রকাশ পেলো বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

0Shares

অনন্যা সব সিরিজের মতো করোনার কারণে বাদ পড়লো বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)।তবে খেলোয়াড়দের কথা মাথায় রেখে বিপিএলের আদলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজন করছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ।

দেশি ক্রিকেটারদের নিয়ে আয়োজিত এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরু হবে আগামী ২৪ নভেম্বর থেকে।টুর্নামেন্ট জুড়ে মোট ২৪টি ম্যাচ মাঠে গড়াবে।প্রতিটি দল লিগ পর্বে ৮টি করে ম্যাচ খেলবে, লিগ পর্বের খেলা চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত। এলিমিনেটর ও দুই কোয়ালিফায়ারের পর নির্ধারিত হবে দুই ফাইনালিস্ট।প্রতিদিন দুটি করে খেলা হবে।লিগ পর্বের প্রতিটি ম্যাচের পর একদিন করে বিশ্রাম পাবে দলগুলো। ফাইনাল ম্যাচের জন্য একদিন রিজার্ভ ডে রাখা হয়েছে।টুর্নামেন্টে অংশগ্রহণকারী পাঁচটি দল ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম প্রত্যেকেই অপরের সাথে মোকাবেলা করবে ২ বার করে। পয়েন্ট টেবিলের শীর্ষ ৪ দল প্লে-অফে খেলার সুযোগ পাবে।টুর্নামেন্টের সকল ম্যাচই অনুষ্ঠিত হবে ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

একনজরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সূচি

শিহাবুর রহমান তিমন

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg