শিরোনাম
রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ

সূচি প্রকাশ পেলো বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৬৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

0Shares

অনন্যা সব সিরিজের মতো করোনার কারণে বাদ পড়লো বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)।তবে খেলোয়াড়দের কথা মাথায় রেখে বিপিএলের আদলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজন করছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ।

দেশি ক্রিকেটারদের নিয়ে আয়োজিত এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরু হবে আগামী ২৪ নভেম্বর থেকে।টুর্নামেন্ট জুড়ে মোট ২৪টি ম্যাচ মাঠে গড়াবে।প্রতিটি দল লিগ পর্বে ৮টি করে ম্যাচ খেলবে, লিগ পর্বের খেলা চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত। এলিমিনেটর ও দুই কোয়ালিফায়ারের পর নির্ধারিত হবে দুই ফাইনালিস্ট।প্রতিদিন দুটি করে খেলা হবে।লিগ পর্বের প্রতিটি ম্যাচের পর একদিন করে বিশ্রাম পাবে দলগুলো। ফাইনাল ম্যাচের জন্য একদিন রিজার্ভ ডে রাখা হয়েছে।টুর্নামেন্টে অংশগ্রহণকারী পাঁচটি দল ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম প্রত্যেকেই অপরের সাথে মোকাবেলা করবে ২ বার করে। পয়েন্ট টেবিলের শীর্ষ ৪ দল প্লে-অফে খেলার সুযোগ পাবে।টুর্নামেন্টের সকল ম্যাচই অনুষ্ঠিত হবে ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

একনজরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সূচি

শিহাবুর রহমান তিমন

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg