বানভাসি মানুষের পাশে গোয়ালন্দ উপজেলা আনসার সদস্যরা

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১৭২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন

সাইফুর রহমান পারভেজ।।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় পদ্মা নদীর পানি বিপৎসীমার উপরে উঠায় প্লাবিত হয়েছে দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন। পানি বন্দী হয়ে পড়েছে হাজারও পরিবার। এই বন্যা কবলিত এলাকার অসহায় মানুষের সহযোগিতায় পাশে দাঁড়িয়েছে গোয়ালন্দের আনসার সদস্যরা।
আজ (২৩ জুলাই) সকালে রাজবাড়ী জেলার আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মোঃ রাশেদুজ্জমান এর উপস্থিতিতে গোয়ালন্দ আনসার ভিডিপি কর্মকর্তা(ভারপ্রাপ্ত) জহুরা খাতুন, গোয়ালন্দ উপজেলা আনসার কোম্পানী কমান্ডার ইমদাদুল হক ও ভিডিপি দলনেতা/দলনেত্রীসহ আনসার ও ভিডিপির দুই ইউনিয়নের কুইক রেসপন্স টিমের সদস্যরা বন্যা কবলিত দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়নের বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ একটি ব্রিজ সংস্কার, আশ্রয়কেন্দ্রে অবস্থানরত একটি কৃষক পরিবারের অস্থায়ী গরুর ঘর তুলতে সাহায্য এবং বানভাসি অসহায় মানুষের পাশে গিয়ে তাদের সহযোগিতা ও সার্বিক পরিস্থিতির খোঁজ খবর নেন।
এসময় আনসার বাহিনীর জেলা কমান্ড্যান্ট ও কুইট রেসপন্স টিম, বন্যা পরিস্থিতির এই দুঃসময়ে বন্যা কবলিত মানুষের করণীয় বিষয়ে সতর্কতামূলক পরামর্শ দেন।

এসময় রাজবাড়ী আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট রাশেদুজ্জামান দৈনিক ফলাফলকে বলেন, গোয়ালন্দ উপজেলার দুটি ইউনিয়নের বন্যা প্লাবিত লোকজনের কাজে সহযোগিতা করার জন্য উপজেলা আনসার অফিসে ২০ সদস্যের ২ টি কুইক রেসপন্স টিম রেডি রয়েছে, যে কোন সময় বানভাসি অসহায় লোকের পাশে তারা থাকার জন্য সর্বদা প্রস্তুত রয়েছে। তিনি আরো বলেন, প্রত্যেক ইউনিয়নে যে সকল আনসার সদস্যরা রয়েছে তারাও সর্বদা বন্যা কবলিত মানুষের পাশে থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর