ডিবির অভিযানে রাজবাড়ী সদর ও গোয়ালন্দঘাট থেকে মোট ১৭০ পিস ইয়াবাসহ ২ জন গ্রেপ্তার

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৪০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 9
    Shares

গত ২৪ ঘন্টায় ডিবির অভিযানে রাজবাড়ী সদরের ১নং বেড়াডাঙ্গা থেকে থেকে ১০০ পিস গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট এবং দৌলতদিয়াঘাট থেকে থেকে ৭০ পিস ইয়াবা সহ দুই জনকে গ্রেপ্তার করা হয়।

রাজবাড়ী জেলার সুযোগ্য পুলিশ সুপার সার্বিক দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা রাজবাড়ী অফিসার ইনচার্জ মোঃ ওমর শরীফের নেতৃত্বে রাজবাড়ী জেলার সদর থানাধীন ১নং বেড়াডাঙ্গা সাকিনস্থ জনৈক ব্রিগেডিয়ার জেনারেল এস এম শামসুজ্জামান (অব:) এর বাসার নং- ১৪৭, ব্লক-বি বাড়ির সামনে পাকা রাস্তার উপর হইতে এসআই মোজাম্মেল হক গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করে কাজিকান্দার মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ আলমগীর শেখ(২৮) হতে ১০০ পিস গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং তাকে গ্রেপ্তার করা হয়। ইয়াবার মূল্য অনুমান ৩০,০০০ টাকা। উপস্থিত সাক্ষীদের মোকাবিলায় এসআই/ মোহাম্মদ মোজাম্মেল হক উদ্ধার করেন ।

আবার রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানাধীন দৌলতদিয়া লঞ্চঘাটের ৫ টাকার কাউন্টার সংলগ্ন হারেজ শেখের চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে এসআই মোঃ বদিয়ার রহমান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করে পূর্ব কোনাপাড়ার মৃত্যু বারেক মোল্লার ছেলে মোঃ আবুল হাসনাত মোল্লা (২৪) নিকট হতে ৭০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং তাকে গ্রেপ্তার করা হয়। ইয়াবার মূল্য ২১হাজার টাকা উপস্থিত সাক্ষীদের মোকাবিলায় এসআই ( নিঃ) মোঃ বদিয়ার রহমান উদ্ধার করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর