গোয়ালন্দে অস্ত্র ও বিপুল পরিমাণ ইয়াবা সহ দুই যুবক আটক

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৮৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলাধীন গোয়ালন্দ ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনে থেকে মঙ্গলবার(১০ নভেম্বর) দুপুর ০১:৩০ মিনিটের সময় এস আই (নিঃ) সামিউল হক শিপন এর নেতৃত্বে র‍্যাব-১২, এর ৭ সদস্যের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শামছু মাষ্টার পাড়ার মোঃ জালাল শেখের ছেলে মোঃ শামিম শেখ (২২) ও ওয়াহিদ ফকির পাড়ার শাহজাহান শেখের ছেলে মোঃ কামরুল হাসান (১৯) দ্বয়ের নিকট থেকে ২৭৩৫ পিস ইয়াবা ট্যাবলেট ও রিভালবার সাদৃশ্য অস্ত্র উদ্ধার করা হয়।

এজহারকারী মোঃ সামিউল হক শিপন এস আই(নিঃ) এজহারে উল্যেখ করেন, গোপন সংবাদের ভিত্তিতে তার র‍্যাব-১২, এর ৭ সদস্যের একটি দল মঙ্গলবার(১০নভেম্বর) সরকারি পিকআপ যোগে আমার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন এলাকায় টহলে থাকাকালীন রুপপুর মোড়ে অবস্থানকালে সকাল ৯টা ৫০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, রাজবাড়ী জেলা গোয়ালন্দ ঘাট থানাধীন গোয়ালন্দ ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনে দুপুর ০১:৩০ মিনিটের সময় কতিপয় ব্যাক্তি বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিজেদের হেফাজতে রেখে ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করবে। উক্ত সংবাদটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে মোবাইল ফোনের মাধ্যমে জানিয়ে র‍্যাব-১২ সিরাজগঞ্জ সদর দপ্তরের মাধ্যমে র‍্যাব হেডকোয়ার্টার্স এর অনুমতি সাপেক্ষে র‍্যাব-৮ খুলনা এর সাথে সমন্বয় করে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মঙ্গলবার (১০ নভেম্বর) ০১:৩০ মিনিটের সময় ঘটনাস্থল রাজবাড়ী জেলা গোয়ালন্দ ঘাট থানাধীন গোয়ালন্দ ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনে মহা সড়কের উপর পৌঁছালে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন ব্যাক্তি দৌড়ে পালানোর চেষ্টা করা কালে তাদের আটক করা হয় । ধৃত আসামিদ্বয়কে জিজ্ঞাসাবাদ করলে তারা তাদের নাম ঠিকানা প্রকাশ করে। তাদেরকে এ দৌড়ানোর কারণ জিজ্ঞাসা করা হলে এক পর্যায়ে তারা স্বীকার করে তাদের কাছে অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য আছে। উপস্থিত সাক্ষীদের সামনে তাদের দেহ তল্লাশি করা কালে ১ নং আসামি মোঃ শামিম শেখ (২২) এর পরিহিত প্যান্টের সাথে কোমরের পিছনের কোছা হতে একটি কালো বর্নের মরিচা পড়া রিভলবার সদৃশ্য যার ব্যারেল, ট্রিগার গার্ড,ম্যাগাজিন লোহার তৈরি। রিভলভারের ম্যাগজিন খোলা যায় না এবং ম্যাগজিন খালি। একই আসামির পরিহিত প্যান্টেদ সামনের ডানপাশের পকেট থেকে ১০ টি জিপার প্যাকেটে রক্ষিত ১৯৫০ পিস হালকা গোলাপি বর্নের মাদক ইয়াবা ট্যাবলেট ও ২নং আসামি কামরুল হাসান (১৯) এর পরিহিত প্যান্টের সামনের ডান পকেট থেকে ৪ টি জিপার প্যাকেটে ৮৭৫ পিচ গারো গোলাপি রঙের মাদক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আসামিদ্বয়ের উদ্যেশ্য একই হওয়ায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়।

মোঃসামিউল হক শিপন বলেন, আসামি মোঃশামিম শেখ (২২) ও মোঃ কামরুল হাসান (১৯) দ্বয়কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও অস্ত্র আইনে মামলা রুজু করার জন্য গোয়ালন্দ ঘাট থানায় এজহার দাখিল করা হয় এবং পরবর্তী ব্যাবস্থা গ্রহন করার জন্য আসামিদ্বয়কে গোয়ালন্দ ঘাট থানায় সোপর্দ করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবির বলেন, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। আসামিদেরকে ১১নভেম্বর সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg