শিরোনাম
বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ বৃষ্টির আশায় নামাজ শেষে অঝোরে কাঁদলেন মুসল্লিরা

দৌলতদিয়াতে ইয়াবা ট্যাবলেটসহ যুবক আটক

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৪৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাস টার্মিনাল থেকে ১০ নভেম্বর রাত ৭ টার সময় রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক তপন কান্তি সরমার নেতৃত্বে ৫ জনের একটি দল অভিযান পরিচালনা করে ২০ পিস ইয়াবাসহ ব্যাবসায়ী বাহিরচর দৌলতদিয়া সাহাদাত মেম্বার পাড়ার মৃত সৈয়দ আলি খন্দকারের ছেলে মোঃ বেলাল খন্দকার (৩৭) কে আটক করা হয়।

এজহারকারী তপন কান্তি শর্মা এজহারে উল্যেখ করেন, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে ৫ জনের একটি দল ১০নভেম্বর তারিখে মাদক বিরোধী অভিযান চালিয়ে রাত ৭ টার সময় দৌলতদিয়া বাস টার্মিনালস্থ কুষ্টিয়া কাউন্টারের পাশে সোহেল টেলিকমের সামনে দারানো আসামি মোঃ বেলাল খন্দকার (৩৭) কে আটক করা হয়। ঘটনাস্থলে উপস্তিত কয়েকজন দোকানদার কে সাক্ষি রেখে আসামির দেহ তল্লাশি করা হয়।আসামির পরিহিত শার্টের বাম পকেট হতে
একটি STAR নামীয় সিগারেটের প্যাকেটের ভিতর পলি প্যাকেটে অ্যামফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট ২০ (বিষ) পিস উদ্ধার ও জব্দ করা হয় এবং তাকে নিজ দখলে মাদকদ্রব্য রাখার অপরাধে গ্রেফতার করা হয়।

তপন কান্তি শর্মা বলেন, আসামি মোঃ বেলাল খন্দকার(৩৭) কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের প্রথম তফশিলের “ক” শ্রেনীর ৫ নং ক্রমিকভুক্ত অ্যামফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে সংরক্ষণ করে একই আইনের ৯(১) এর দফা (খ) লঙ্ঘন করার অপরাধে উক্ত আইনের আইনের ৩৬(১) সারণীর ক্রমিক নং ১০(ক) ধারায় মামলা রুজু করার জন্য গোয়ালন্দ ঘাট থানায় এজহার দাখিল করা হয় এবং পরবর্তী ব্যাবস্থা গ্রহন করার জন্য আসামিকে গোয়ালন্দ ঘাট থানায় সোপর্দ করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবির বলেন, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। আসামিকে ১১নভেম্বর ২০২০ ইং সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg