শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

করোনা যেন বাংলাদেশের মানুষের কাছে অসহায়

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২১১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম// ছবিতে দেখে মনে হচ্ছে করোনা বাংলাদেশের মানুষের কাছে খুবই অসহায়।

আজ ৯ নভেম্বর ২০২০ (সোমবার) বেলা ১১টার সময় রাজবাড়ী জেলার গোয়ালন্দে উপজেলাধীন দৌলতদিয়া লঞ্চ ঘাটে সরেজমিনে সমীক্ষায় সেটাই যেন মনে হচ্ছিল, পাটুরিয়া লঞ্চ ঘাট থেকে ছেড়ে আসা একটি লঞ্চ (ইয়া-আল্লাহু) দৌলতদিয়া লঞ্চ ঘাটে এসে পৌঁছালে দেখা যায় এক/দুইজন ছাড়া সবাই ই যেন মাস্ক বিহীন, এসময় মাস্ক বিহীন শফিকুল ইসলাম নামে একজন যাত্রীর সাথে কথা হলে তিনি জানান, মাস্ক আমিও ব্যবহার করি, আজ বাসা থেকে তাড়াহুরো করে বেরিয়ে পরার কারনে মাস্ক আনতে ভুলে গেছি। তবে বাহিরে থেকে মাস্ক কিনে পড়ার ইচ্ছা থাকলেও সময় স্বল্পতা ও আশেপাশের সবাইকে মাস্ক বিহীন দেখে তেমন গুরুত্ব দেওয়া হয় নাই। তিনি আরো জানান মাস্ক না পড়লে আইনে সাজা থাকলেও তার কার্যকারিতা না থাকার কারনে সবারই গুরুত্ব কমে গেছে মাস্ক না পড়ার জন্য। তবে মাননীয় প্রধানমন্ত্রী বারবার সবাইকে মাস্ক পড়ার জন্য অনুরোধ জানালেও যেন এর কোন তোয়াক্কা করছেন না দেশের মানুষ।

এবিষয়ে জানতে চাইলে বিআইডাব্লিউটিএ′র ঘাট ইন্সপেক্টর মোঃ আক্তারুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি বলেন মাস্ক ছারা আমরা কোন যাত্রীর নিকট লঞ্চ পারাপারের টিকেট বিক্রি করা থেকে বিরত থাকছি। তিনি আরও বলেন আমরা মাস্ক এর উপর দৌলতদিয়া ঘাটে গুরুত্বের সাথে কাজ করে যাচ্ছি, আগামীতেও এটা অব্যাহত থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg