শিরোনাম
সরকারি হাসপাতাল থেকে তিন নারীসহ ৫ দালাল গ্রেফতার প্রধানমন্ত্রী চান বাড়িঘরে সিলিন্ডার গ্যাস ব্যবহার করা হোক: এমপি জাহিদ মালেক রাস্তার জায়গায় দোকান, মসজিদের জমিতে নির্মিত হচ্ছে রাস্তা দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি

করোনা যেন বাংলাদেশের মানুষের কাছে অসহায়

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৫১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম// ছবিতে দেখে মনে হচ্ছে করোনা বাংলাদেশের মানুষের কাছে খুবই অসহায়।

আজ ৯ নভেম্বর ২০২০ (সোমবার) বেলা ১১টার সময় রাজবাড়ী জেলার গোয়ালন্দে উপজেলাধীন দৌলতদিয়া লঞ্চ ঘাটে সরেজমিনে সমীক্ষায় সেটাই যেন মনে হচ্ছিল, পাটুরিয়া লঞ্চ ঘাট থেকে ছেড়ে আসা একটি লঞ্চ (ইয়া-আল্লাহু) দৌলতদিয়া লঞ্চ ঘাটে এসে পৌঁছালে দেখা যায় এক/দুইজন ছাড়া সবাই ই যেন মাস্ক বিহীন, এসময় মাস্ক বিহীন শফিকুল ইসলাম নামে একজন যাত্রীর সাথে কথা হলে তিনি জানান, মাস্ক আমিও ব্যবহার করি, আজ বাসা থেকে তাড়াহুরো করে বেরিয়ে পরার কারনে মাস্ক আনতে ভুলে গেছি। তবে বাহিরে থেকে মাস্ক কিনে পড়ার ইচ্ছা থাকলেও সময় স্বল্পতা ও আশেপাশের সবাইকে মাস্ক বিহীন দেখে তেমন গুরুত্ব দেওয়া হয় নাই। তিনি আরো জানান মাস্ক না পড়লে আইনে সাজা থাকলেও তার কার্যকারিতা না থাকার কারনে সবারই গুরুত্ব কমে গেছে মাস্ক না পড়ার জন্য। তবে মাননীয় প্রধানমন্ত্রী বারবার সবাইকে মাস্ক পড়ার জন্য অনুরোধ জানালেও যেন এর কোন তোয়াক্কা করছেন না দেশের মানুষ।

এবিষয়ে জানতে চাইলে বিআইডাব্লিউটিএ′র ঘাট ইন্সপেক্টর মোঃ আক্তারুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি বলেন মাস্ক ছারা আমরা কোন যাত্রীর নিকট লঞ্চ পারাপারের টিকেট বিক্রি করা থেকে বিরত থাকছি। তিনি আরও বলেন আমরা মাস্ক এর উপর দৌলতদিয়া ঘাটে গুরুত্বের সাথে কাজ করে যাচ্ছি, আগামীতেও এটা অব্যাহত থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg