শিরোনাম
রাজবাড়ীর নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস.এস.সি ব্যাচ মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা

করোনা যেন বাংলাদেশের মানুষের কাছে অসহায়

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 115
    Shares

জহুরুল ইসলাম হালিম// ছবিতে দেখে মনে হচ্ছে করোনা বাংলাদেশের মানুষের কাছে খুবই অসহায়।

আজ ৯ নভেম্বর ২০২০ (সোমবার) বেলা ১১টার সময় রাজবাড়ী জেলার গোয়ালন্দে উপজেলাধীন দৌলতদিয়া লঞ্চ ঘাটে সরেজমিনে সমীক্ষায় সেটাই যেন মনে হচ্ছিল, পাটুরিয়া লঞ্চ ঘাট থেকে ছেড়ে আসা একটি লঞ্চ (ইয়া-আল্লাহু) দৌলতদিয়া লঞ্চ ঘাটে এসে পৌঁছালে দেখা যায় এক/দুইজন ছাড়া সবাই ই যেন মাস্ক বিহীন, এসময় মাস্ক বিহীন শফিকুল ইসলাম নামে একজন যাত্রীর সাথে কথা হলে তিনি জানান, মাস্ক আমিও ব্যবহার করি, আজ বাসা থেকে তাড়াহুরো করে বেরিয়ে পরার কারনে মাস্ক আনতে ভুলে গেছি। তবে বাহিরে থেকে মাস্ক কিনে পড়ার ইচ্ছা থাকলেও সময় স্বল্পতা ও আশেপাশের সবাইকে মাস্ক বিহীন দেখে তেমন গুরুত্ব দেওয়া হয় নাই। তিনি আরো জানান মাস্ক না পড়লে আইনে সাজা থাকলেও তার কার্যকারিতা না থাকার কারনে সবারই গুরুত্ব কমে গেছে মাস্ক না পড়ার জন্য। তবে মাননীয় প্রধানমন্ত্রী বারবার সবাইকে মাস্ক পড়ার জন্য অনুরোধ জানালেও যেন এর কোন তোয়াক্কা করছেন না দেশের মানুষ।

এবিষয়ে জানতে চাইলে বিআইডাব্লিউটিএ′র ঘাট ইন্সপেক্টর মোঃ আক্তারুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি বলেন মাস্ক ছারা আমরা কোন যাত্রীর নিকট লঞ্চ পারাপারের টিকেট বিক্রি করা থেকে বিরত থাকছি। তিনি আরও বলেন আমরা মাস্ক এর উপর দৌলতদিয়া ঘাটে গুরুত্বের সাথে কাজ করে যাচ্ছি, আগামীতেও এটা অব্যাহত থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg