শিরোনাম
“মহিলা সমিতিগুলোকে ১১ কোটি টাকা অনুদান দিলো মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়” রাজবাড়ী থানা পুলিশের অভিযানে ১১ আসামী গ্রেফতার সাদামাটা আয়োজনে রাজবাড়ীর কাত্যায়নী পূজা রাজবাড়ীতে ১১ মামলার আসামী মিথুন গ্রেফতার রাজবাড়ীতে নতুন করে ১২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৬ জন ২৫টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা, ইভিএমে ভোট রাজবাড়ীতে প্রাইভেটকার চাপায় শিশুর মৃত্যু পাংশায় বীর মুক্তিযােদ্ধা ও জেলা কৃষকলীগের সভাপতির স্মরণ সভায় কাজী কেরামত আলী এম.পি কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতির মায়ের ইন্তেকাল আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় আরাফাত রামিম কে সংবর্ধনা

করোনা যেন বাংলাদেশের মানুষের কাছে অসহায়

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 113
    Shares

জহুরুল ইসলাম হালিম// ছবিতে দেখে মনে হচ্ছে করোনা বাংলাদেশের মানুষের কাছে খুবই অসহায়।

আজ ৯ নভেম্বর ২০২০ (সোমবার) বেলা ১১টার সময় রাজবাড়ী জেলার গোয়ালন্দে উপজেলাধীন দৌলতদিয়া লঞ্চ ঘাটে সরেজমিনে সমীক্ষায় সেটাই যেন মনে হচ্ছিল, পাটুরিয়া লঞ্চ ঘাট থেকে ছেড়ে আসা একটি লঞ্চ (ইয়া-আল্লাহু) দৌলতদিয়া লঞ্চ ঘাটে এসে পৌঁছালে দেখা যায় এক/দুইজন ছাড়া সবাই ই যেন মাস্ক বিহীন, এসময় মাস্ক বিহীন শফিকুল ইসলাম নামে একজন যাত্রীর সাথে কথা হলে তিনি জানান, মাস্ক আমিও ব্যবহার করি, আজ বাসা থেকে তাড়াহুরো করে বেরিয়ে পরার কারনে মাস্ক আনতে ভুলে গেছি। তবে বাহিরে থেকে মাস্ক কিনে পড়ার ইচ্ছা থাকলেও সময় স্বল্পতা ও আশেপাশের সবাইকে মাস্ক বিহীন দেখে তেমন গুরুত্ব দেওয়া হয় নাই। তিনি আরো জানান মাস্ক না পড়লে আইনে সাজা থাকলেও তার কার্যকারিতা না থাকার কারনে সবারই গুরুত্ব কমে গেছে মাস্ক না পড়ার জন্য। তবে মাননীয় প্রধানমন্ত্রী বারবার সবাইকে মাস্ক পড়ার জন্য অনুরোধ জানালেও যেন এর কোন তোয়াক্কা করছেন না দেশের মানুষ।

এবিষয়ে জানতে চাইলে বিআইডাব্লিউটিএ′র ঘাট ইন্সপেক্টর মোঃ আক্তারুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি বলেন মাস্ক ছারা আমরা কোন যাত্রীর নিকট লঞ্চ পারাপারের টিকেট বিক্রি করা থেকে বিরত থাকছি। তিনি আরও বলেন আমরা মাস্ক এর উপর দৌলতদিয়া ঘাটে গুরুত্বের সাথে কাজ করে যাচ্ছি, আগামীতেও এটা অব্যাহত থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর