শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

গোয়ালন্দে প্রথম আলোর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এতিম শিক্ষার্থীদের সাথে বন্ধুসভার মধ্যাহ্নভোজ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

0Shares

প্রথম আলোর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রবিবার (৮ নভেম্বর) দুপুর ২ ঘটিকার সময় গোয়ালন্দ উপজেলার দক্ষিন উজানচর মঙ্গলপুর শামছুল উলুম হাফেজিয়া, ফুরকানিয়া মাদ্রাসা ও এতিমখানার ৪০ জন এতিম শিক্ষার্থীদের সাথে উন্নত মানের খাবার দিয়ে (পোলাও, মুরগির গোশত, মুড়িঘন্টো ও মিষ্টান্ন) মধ্যাহ্নভোজের আয়োজন করেন গোয়ালন্দ প্রথম আলো বন্ধুসভার সদস্যবৃন্দ। এর আগে মাদ্রাসা প্রাঙ্গনে আমের চারা রোপণ, এতিম শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্য সচেতনতা সৃষ্টিতে মাস্ক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্তিত ছিলেন, গোয়ালন্দ প্রথম আলো প্রতিনিধি ও বন্ধুসভার উপদেষ্টা এম. রাশেদুল হক,রাজবাড়ী টেলিগ্রাফের সহ সম্পাদক জহুরুল ইসলাম হালিম, গোয়ালন্দ বন্ধুসভার উপদেষ্টা ও আব্দুল হালিম মিয়া কলেজের অধ্যক্ষ বিলকিস আক্তার, গোয়ালন্দ বন্ধুসভার উপদেষ্টা মো. সিদ্দিক মিয়া, মোস্তফা মেটাল ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর পরিচালক ও গোয়ালন্দ বন্ধুসভার উপদেষ্টা মো. সেলিম মুন্সী, গোয়ালন্দ বন্ধুসভার সভাপতি মুহাম্মদ বাবর আলী, সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান মিলন, মাদ্রাসার শিক্ষক বৃন্দ, গোয়ালন্দ বন্ধুসভার সদস্য বৃন্দ সহ প্রমূখ।

অসহায় এতিম শিক্ষার্থীদের মাঝে উন্নত মানের খাবার পরিবেশনকালে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ বলেন, প্রথম আলো সব সময় ভালো কাজের সাথে থাকে। ভালোর সাথে আলোর পথচলা আরো গতিশীল হোক এই হোক আমাদের কামনা। প্রথম আলোর যে কোন ভালো কাজের সাথে আমরা আছি, ভবিষ্যতেও থাকবো। প্রথম আলোর জন্মদিন উপলক্ষ্যে এমন মহৎ ও ভালো কাজ করায় কর্তৃপক্ষ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg