শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ীতে নতুন করে ১০ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩১০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ীতে নতুন করে ১০ জনের করোনা শনাক্ত, মোট শনাক্ত ৩১৯৮ জন। মৃত্যুবরণ করেছেন ২৪ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩০৭৭ জন। হোম আইসোলেশনে আছে ৯৫ জন। হাসপাতালে ভর্তি আছে ২ জন ।

রবিবার সিভিল সার্জন তথ্য সূত্রে জানা গেছে ০৩/১১/২০২০ তারিখে ৭০ টি স্যাম্পল পাঠানো হয় এর মধ্যে পজিটিভ আসে ১০ টি এবং নেগেটিভ ৬০ টি। এর মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৪৫ টি স্যাম্পলে ৭ জন পজিটিভ, কালুখালী উপজেলার ২ টি স্যাম্পলে ১ জন পজিটিভ , পাংশা উপজেলার ১১ টি স্যাম্পলে ২ জন পজিটিভ,বালিয়াকান্দি উপজেলার ৬ টি স্যাম্পলে কোন পজিটিভ আসে নাই, এবং গোয়ালন্দ উপজেলার ৬ টি স্যাম্পলের কোন পজিটিভ আসে নাই।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg