শিরোনাম
“মহিলা সমিতিগুলোকে ১১ কোটি টাকা অনুদান দিলো মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়” রাজবাড়ী থানা পুলিশের অভিযানে ১১ আসামী গ্রেফতার সাদামাটা আয়োজনে রাজবাড়ীর কাত্যায়নী পূজা রাজবাড়ীতে ১১ মামলার আসামী মিথুন গ্রেফতার রাজবাড়ীতে নতুন করে ১২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৬ জন ২৫টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা, ইভিএমে ভোট রাজবাড়ীতে প্রাইভেটকার চাপায় শিশুর মৃত্যু পাংশায় বীর মুক্তিযােদ্ধা ও জেলা কৃষকলীগের সভাপতির স্মরণ সভায় কাজী কেরামত আলী এম.পি কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতির মায়ের ইন্তেকাল আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় আরাফাত রামিম কে সংবর্ধনা

মৎস সপ্তাহ উপলক্ষ্যে পোনা অবমুক্ত করলেন রাজবাড়ী-১ আসনের সাংসদ কাজী কেরামত আলী

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১১২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 23
    Shares

আজ ২৩ জুলাই, বৃহস্পতিবার “জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০” উপলক্ষে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী জনাব আলহাজ্ব কাজী কেরামত আলী রাজবাড়ী সরকারী কলেজ লেকে পোনা মাছ অবমুক্ত করে জেলায় এ কর্মসূচী উদ্বোধন করেন।

‘মাছ উৎপাদন বৃদ্ধি করি, সুখী-সমৃদ্ধ দেশ গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ সকালে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাজবাড়ী সরকারি কলেজ পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়।

মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাছের পোনা ছাড়েন রাজবাড়ী-১ আসনের সাংসদ ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ কাজী কেরামত আলী। এ সময় আরও উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. ইমদাদুল হক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল ও অন্যান্যরা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর