শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

মৎস সপ্তাহ উপলক্ষ্যে পোনা অবমুক্ত করলেন রাজবাড়ী-১ আসনের সাংসদ কাজী কেরামত আলী

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২০০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

0Shares

আজ ২৩ জুলাই, বৃহস্পতিবার “জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০” উপলক্ষে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী জনাব আলহাজ্ব কাজী কেরামত আলী রাজবাড়ী সরকারী কলেজ লেকে পোনা মাছ অবমুক্ত করে জেলায় এ কর্মসূচী উদ্বোধন করেন।

‘মাছ উৎপাদন বৃদ্ধি করি, সুখী-সমৃদ্ধ দেশ গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ সকালে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাজবাড়ী সরকারি কলেজ পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়।

মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাছের পোনা ছাড়েন রাজবাড়ী-১ আসনের সাংসদ ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ কাজী কেরামত আলী। এ সময় আরও উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. ইমদাদুল হক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল ও অন্যান্যরা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg