শিরোনাম
সার্কেল ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ী সদরের উড়াকান্দা বাজারে মানবতার দেওয়াল শাজাহান হোসেন মনির ব্যক্তিগত উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ সার্কেল ফাউন্ডেশনের উদ্যোগে বালিয়াকান্দিতে মানবতার দেওয়াল রাজবাড়ীতে নৈশ মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত বহরপুরে জাটকা বিক্রয়ে তিন ব্যবসায়ীকে জরিমানা আগামীকাল থেকে এসএসসি’র রেজিস্ট্রেশন কার্ড বিতরণ পাংশাতে পরোয়ানা ভুক্ত আসামী গ্রেফতার মাগুরা থেকে আসা যুবকের‘সড়ক দুর্ঘটনায়’গোয়ালন্দে মৃত্যু পদ্মা পাড়ে মাটি কাটতে বেপরোয়া হয়ে ওঠেছে স্থানীয় প্রভাবশালীরা গোয়ালন্দে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

করোনায় আক্রান্ত হয়ে আইসিইউতে অভিনেতা অপূর্ব

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৪২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 34
    Shares

দেশের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব গুরুতর অসুস্থ। করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা গেছে- পাঁচদিন আগে অপূর্বর জ্বর আসে। জ্বর না কমায় তার করোনার টেস্ট করা হয়। ২ নভেম্বর সে টেস্টের রিপোর্টে পজিটিভ আসে। মঙ্গলবার (৩ নভেম্বর) তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা তাকে আইসিইউতে (নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে) রেখে চিকিৎসা দিচ্ছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর