শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

করোনায় আক্রান্ত হয়ে আইসিইউতে অভিনেতা অপূর্ব

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫১৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

0Shares

দেশের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব গুরুতর অসুস্থ। করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা গেছে- পাঁচদিন আগে অপূর্বর জ্বর আসে। জ্বর না কমায় তার করোনার টেস্ট করা হয়। ২ নভেম্বর সে টেস্টের রিপোর্টে পজিটিভ আসে। মঙ্গলবার (৩ নভেম্বর) তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা তাকে আইসিইউতে (নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে) রেখে চিকিৎসা দিচ্ছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg