শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

সুদিপ্ত গুহকে রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সদস্যপদ স্থগিত

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১৩২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

0Shares

নথি গায়েবের অভিযোগে রাজবাড়ীতে সুদীপ্ত গুহ (আশীষ) নামে এক আইনজীবীর সদস্য পদ স্থগিত করেছে রাজবাড়ী জেলা বার এসোসিয়েশন।

আজ বুধবার (৪ নভেম্বর) রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা বার এসোসিয়েশনের সভাপতি শফিকুল আজম মামুন।

বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আনিছুর রহমান রাজবাড়ী টেলিগ্রাফকে জানান, বিচারাধীন একটি মামলার নথি গায়েবের অভিযোগে সুদীপ্ত গুহ আশীষের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা হয়েছে। মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত তার সদস্যপদ স্থগিত রাখার সিদ্ধান্ত হয়েছে।

উল্লেখ্য, রাজবাড়ীর আদালত থেকে নথি গায়েবের অভিযোগে জেলা বারের আইনজীবী সুদীপ্ত গুহ আশীষসহ তিনজনের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের পেশকার আব্দুল ওদুদ বাদী হয়ে গত শুক্রবার বিকেলে এ মামলা করেন। অপর দুই আসামি হলেন- মুহুরি লক্ষ্মণ চন্দ্র ও মাসুদ রহমান। আইনজীবী সুদীপ্ত গুহ আশীষের বাড়ি শহরের সজ্জনকান্দা এলাকায়।

মামলায় বাদী অভিযোগ করেন, গত ২৫ অক্টোবর রাজবাড়ী বারের আইনজীবী সুদীপ্ত গুহ আশীষ অতিরিক্ত জেলা জজ আদালতে বিচারাধীন মাদক মামলার নথি দেখতে চান। মানবিক কারণে তিনি নথিটি আইনজীবী আশীষকে দিয়ে সেরেস্তায় বসে দেখে তা ফেরত দিতে বলেন। আশীষ নথি ফেরত না দিয়ে চলে যান। বিষয়টি বুঝতে পেরে আদালতের পিওন লিটনকে আশীষের কাছ থেকে নথি আনতে পাঠান। লিটন আশীষের কাছে নথি ফেরত চান। আশীষ লিটনকে ভয় দেখিয়ে নথি নিয়ে চলে যান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg