শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

সুদিপ্ত গুহকে রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সদস্যপদ স্থগিত

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১০১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

0Shares

নথি গায়েবের অভিযোগে রাজবাড়ীতে সুদীপ্ত গুহ (আশীষ) নামে এক আইনজীবীর সদস্য পদ স্থগিত করেছে রাজবাড়ী জেলা বার এসোসিয়েশন।

আজ বুধবার (৪ নভেম্বর) রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা বার এসোসিয়েশনের সভাপতি শফিকুল আজম মামুন।

বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আনিছুর রহমান রাজবাড়ী টেলিগ্রাফকে জানান, বিচারাধীন একটি মামলার নথি গায়েবের অভিযোগে সুদীপ্ত গুহ আশীষের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা হয়েছে। মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত তার সদস্যপদ স্থগিত রাখার সিদ্ধান্ত হয়েছে।

উল্লেখ্য, রাজবাড়ীর আদালত থেকে নথি গায়েবের অভিযোগে জেলা বারের আইনজীবী সুদীপ্ত গুহ আশীষসহ তিনজনের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের পেশকার আব্দুল ওদুদ বাদী হয়ে গত শুক্রবার বিকেলে এ মামলা করেন। অপর দুই আসামি হলেন- মুহুরি লক্ষ্মণ চন্দ্র ও মাসুদ রহমান। আইনজীবী সুদীপ্ত গুহ আশীষের বাড়ি শহরের সজ্জনকান্দা এলাকায়।

মামলায় বাদী অভিযোগ করেন, গত ২৫ অক্টোবর রাজবাড়ী বারের আইনজীবী সুদীপ্ত গুহ আশীষ অতিরিক্ত জেলা জজ আদালতে বিচারাধীন মাদক মামলার নথি দেখতে চান। মানবিক কারণে তিনি নথিটি আইনজীবী আশীষকে দিয়ে সেরেস্তায় বসে দেখে তা ফেরত দিতে বলেন। আশীষ নথি ফেরত না দিয়ে চলে যান। বিষয়টি বুঝতে পেরে আদালতের পিওন লিটনকে আশীষের কাছ থেকে নথি আনতে পাঠান। লিটন আশীষের কাছে নথি ফেরত চান। আশীষ লিটনকে ভয় দেখিয়ে নথি নিয়ে চলে যান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg