শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গোয়ালন্দে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৬৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

0Shares

আজ মঙ্গলবার (৩ নভেম্বর) জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় ৪ নেতা স্মরণে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বিকাল সাড়ে ৩ টার সময় গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন করা এবং আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বিপ্লব ঘোষ-এর সঞ্চালনায় আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, কৃষক লীগ, যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ সকল সহযোগী ও অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশকে নেতৃত্বশূন্য করতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী ও জাতীয় চার নেতাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়। জাতীয় চার নেতা সহ বঙ্গবন্ধুর পরিবারকে হত্যার সাথে যারা জরিত তাদের সবাইকে দ্রুত দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবি জানান।

ফিরোজ আহম্মেদ,
(গোয়ালন্দ)

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg