শিরোনাম
রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন

এবার করোনায় আক্রান্ত খানখানাপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৬৫৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 596
    Shares

ডেস্ক রিপোর্ট:

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন খানখানাপুর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মোঃ আমীর আলী মোল্লা। তিনি বর্তমানে নিজ বাড়িতেই হোম আইসোলেশনে আছেন। গত কয়েকদিন ধরেই ঠান্ডা জ্বরে ভুগছিলেন। সেকারণে গত ১৯ জুলাই রবিবার তিনি রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা প্রদান করেন। গত বুধবার হাসপাতাল কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন তার করোনা পজেটিভ। তবে তিনি অনেকটাই সুস্থ আছেন এবং চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী ওষুধ সেবন করছেন।

“রাজবাড়ী টেলিগ্রাফ” এর সহ. সম্পাদক মোঃ জহুরুল ইসলাম (হালিম) তার সাথে ফোনে কথা বলে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।
তিনি করোনা আক্রান্ত খানখাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম লাল ও তার নিজের জন্য “রাজবাড়ী টেলিগ্রাফ” সহ ইউনিয়ন, জেলা ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg