শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ীতে ডিসি ও এসপিকে ফুলেল শুভেচ্ছা জানালেন পূজা উদযাপন পরিষদ কমিটি

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৯১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১ নভেম্বর, ২০২০

0Shares

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে জেলা প্রশাসক দিলসাদ বেগম ও রাজবাড়ী জেলা পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার) মহোদয়কে দূর্গাপূজার পরবর্তী শারদীয় শুভেচ্ছা জানানো হয়।

এরপর পাঁচুরিয়া ইউনিয়নের মুকুন্দিয়া গ্রামের একশত পাঁচ বছরের প্রাচীনতম দুইটি মঠ মন্দিরের মধ্যে একটি মঠ মন্দির গত ২৭ অক্টোবর দিবাগত রাতে ভেঙ্গে যায়। এই মঠ মন্দির গুলো রক্ষা করার প্রয়োজনীয় ব‍্যবস্থা গ্রহনের জন‍্য স্বারক লিপি প্রদান করা হয়। এ ব‍্যাপারে জেলা প্রশাসক আশ্বস্ত করেন এবং বিষয়টি গুরুত্ব সহকারে দেখবেন বলে জানান।

পুলিশ সুপারকেও পাঁচুরিয়া ইউনিয়নের মুকুন্দিয়া গ্রামের একশত পাঁচ বছরের প্রাচীনতম দুইটি মঠ মন্দিরের মধ্যে একটি মঠ মন্দির গত ২৭ অক্টোবর দিবাগত রাতে ভেঙ্গে যাওয়া উপলক্ষে স্বারক লিপি প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে ডিসি ও এসপিকে ফুলেল শুভেচ্ছা জানান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত। সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) স্বপন কুমার দাস, সাংগঠনিক সম্পাদক তন্ময় দাস, রাজবাড়ী সদর উপজেলা কমিটির সভাপতি অরুণ কুমার সরকার, সাধারণ সম্পাদক ডাঃ সমীর কুমার দাস, কালুখালী উপজেলা কমিটির সভাপতি রনজয় বসু, সাংগঠনিক সম্পাদক দ্বিজেন কুমার পাল, বালিয়াকান্দি উপজেলা কমিটির সাধারণ সম্পাদক নিতীশ কুমার মন্ডল, রাজবাড়ী পৌর কমিটির সাধারণ সম্পাদক বিপ্লব কুমার সাহা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg