শিরোনাম

পাংশার সার্কেল এসপির বিদায় সংবর্ধনা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১ নভেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 85
    Shares

রাজবাড়ী জেলার পাংশা থানার সার্কেল এসপি লাবিব আবদুল্লাহ এর বিদায় অনুষ্ঠান পাংশা মডেল থানায় অনুষ্ঠিত হয়। এসময় তাকে ফুলেল দিয়ে বিদায়ী সংবর্ধনাজানান ৩ থানার ওসি, ওসি তদন্ত এবং তদন্ত কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তা সহ থানার অফিসার গণ।

এসময় উপস্থিত ছিলেন মোঃ শাহাদাত হোসেন অফিসার ইনচার্জ পাংশা মডেল থানা, মোঃ মাসুদুর রহমান অফিসার ইনচার্জ কালুখালী থানা, মোঃ তারিকুজ্জামান অফিসার ইনচার্জ বালিয়াকান্দি থানা, মোঃ ফখরুজ্জামান তদন্ত অফিসার পাংশা মডেল থানা, মোঃ আব্দুল গনি তদন্ত অফিসার কালুখালী থানা, সুমন আদিত্য তদন্ত অফিসার বালিয়াকান্দি থানা, মাহবুবুর রহমান আই সি কসবামাজাইল তদন্ত কেন্দ্র, শহিদুল ইসলাম আই সি বাহাদুরপুর তদন্ত কেন্দ্র। মোঃ কামাল খান আই সি মৃগী তদন্ত কেন্দ্র, আরো উপস্থিত ছিলেন উরমান মন্ডল সাধারণ সম্পাদক কালুখালী উপজেলা প্রেসক্লাব।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন বলেন, মানুষের মধ্য থেকে পুলিশের প্রতি ঘৃণা দূর করতে হবে মানুষের মধ্যে পুলিশের জন্য ভালবাসার জন্ম দিতে হবে সেই লক্ষ্যেই আমাদের কাজ করতে হবে কোন শিশুর মাথায় পুলিশ সম্বন্ধে খারাপ ধ্যান ধারণা দেওয়া যাবেনা, তাদেরকে বুঝাতে হবে পুলিশ মানুষের বন্ধু পুলিশ কারো ঘৃণার পাত্র নয়। এই শিশুই আগামী দিনে যেন পুলিশের বন্ধু হয়ে পুলিশের সাথে কাজ করতে পারে সেই লক্ষ্য নিয়েই আমাদের কাজ করতে হবে।

এ সময় বালিয়াকান্দির অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বলেন সার্কেল এসপি লাবিব আব্দুল্লাহ অনেক ভাল মনের একজন মানুষ ছিলেন। তার কাছ থেকে অনেক কিছু আমরা শিখেছি। পরে তিনি বিভিন্ন উদাহরণ দিয়ে বলেন মানুষের মধ্য থেকে পুলিশের ভয় দূর করতে হবে পুলিশকে মানুষের বন্ধু বানাতে হবে।

কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান বলেন স্যার অনেক ভালো মানুষ ছিলেন স্যার অনেক সময় অনেক দিকনির্দেশনা দিয়ে আমাদেরকে পরিচালনা করেছেন স্যারের কাছ থেকে আমরা অনেক কিছু শিখেছি স্যার আমাদেরকে শিখিয়েছেন কিভাবে মানুষের পাশে থেকে কাজ করতে হয় কিভাবে মানুষের বন্ধু হতে হয়।

বিদায় বেলায় সার্কেল এসপি লাবিব আব্দুল্লাহ তার সহকর্মীদের উদ্দেশ্যে বলেন আপনারা সব সময় ন্যায় ও নিষ্ঠার সাথে কাজ করবেন। মানুষের সাথে বন্ধুত্ব করবেন, পুলিশের প্রতি মানুষের খারাপ ধারণা যেন না হয় সেদিকে খেয়াল রাখবেন। পুলিশই জনতা জনতাই পুলিশ এই শ্লোগানকে সামনে রেখে আপনারা মানুষের সেবায় এগিয়ে যাবেন।

আলামিন হোসেন শাকির
পাংশা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর