শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

পাংশার বাহাদুরপুর ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

0Shares

পুলিশ জনতা, জনতাই পুলিশ এই স্লোগান নিয়ে রাজবাড়ী জেলার পাংশা থানার বাহাদুরপুর ইউনিয়নে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেনের নেতৃত্বে এই বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ ৩১ অক্টোবর পাংশা থানার বাহাদুরপুর ইউনিয়নে বাগমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।
পুলিশই জনতা, জনতাই পুলিশ এই শপথ নিয়ে সমাজে ধর্ষণ, নারী নির্যাতন, ইভটিজিং, মাদক, চাঁদাবাজী, সন্ত্রাস, জঙ্গীবাদ প্রতিরোধে এই বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন, উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির শাকিল, ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মতিউর হোসেনসহ প্রমুখ।

বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মতিউর মোল্লা বলেন, পুলিশ দেখে যদি জনগণ যদি ভয় না পায় তাহলে খারাপ কাজ বন্ধ হবে না, পুলিশ দেখে ভয় পায়লে তাহলে ভয়তে যদি ভালো হয়। এজন্য বন্ধুত্বের মাঝেও কঠোর হতে হবে।

ইউনিয়ন চেয়ারম্যান হুমায়ুন কবির শাকিল বলেন, মাদক হলো সব থেকে খারাপ। কারণ মাদকের সাথে যদি কেউ জরিয়ে যায় তাহলে সব খারাপ কাজ তার দ্বারা করা সম্ভব হয় । তাই সবার আগে মাদক বন্ধ করতে হবে। আপনার সন্তানের খোঁজ খবর রাখার দায়িত্ব আপনাদের আপনার সন্তান কোথায় যাচ্ছে একি করছে স্কুল কলেজ ফাঁকি দিয়ে অসামাজিক কাজে লিপ্ত হচ্ছে কিনা কোন মাদকাসক্ত বন্ধুবান্ধবের সাথে চলাফেরা করছে কিনা এগুলো খেয়াল রাখতে হবে আপনাদের।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, আমরা যে কাজই করি সেটায় যদি সাধারণ জনগণ বা আপনারা যদি সাহায্য না করেন তাহলে আমরা কোনো কাজই সঠিকভাবে করতে পারবো না, তাই আপনারা সাহায্য করবেন দেখে প্রতি ইউনিয়নে আমি বিট পুলিশিং সমাবেশ করছি।

আলামীন হোসেন শাকির
পাংশা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg