শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গোয়ালন্দে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলেন আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৩৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম//রাজবাড়ীর গোয়ালন্দে সামাজিক সেবামূলক সংগঠন “আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন” এর উদ্যোগে গতকাল ৩০ অক্টোবর বিকাল ৪টায় দেবগ্রাম ইউনিয়নে পূর্ব তেনাপচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ , মাস্ক, স্যানিটাইজার, খাতা,কলম, লিফলেট, বিতরণ করা হয়।

জহিরুল ইসলাম এর সভাপতিত্বে ও নজরুল ইসলাম এর সঞ্চালনায় শিক্ষা উপকরন বিতরন কালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠনের প্রতিষ্ঠতা ও উপদেষ্টা নাজমুল ইসলাম ফারাবী,আলোড়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কেএম সাহিদুল ইসলাম,দেবগ্রাম ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য, বিল্লাল ফকিরসহ আরো অনেকে।

সংগঠনের উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা নাজমুল ইসলাম ফারাবী বলেন, মহামারি করোনায় শিক্ষার্থীদের পড়াশোনার ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে। আমরা আলোড়ন সামাজিক কল্যান সংগঠন এর পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে কিছু শিক্ষা উপকরণ সহ করোনা রক্ষার্তে স্যানিটাইজার দিতে এদের পাশে থাকতে পেরে আমরা খুবই আনন্দিত মনে করছি। সমাজে অনেক বিত্তবান আছে তাদেরকেও এভাবে শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেন। তিনি আরও বলেন, আমরা সব সময় অসহায় বঞ্চিত মানুষের পাশে থাকতে এবং মানুষের সেবায় নিয়োজিত থাকতে চাই।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg