গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে রেলমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩০৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 229
    Shares

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের পক্ষ থেকে রেলপথমন্ত্রী অ্যাডভোকেট নুরুল হক সুজন ও আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য আব্দুর রহমান – কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আজ শনিবার(৩১অক্টোবর) সকাল ১১ ঘটিকার সময় দৌলতদিয়া ফেরী ঘাটে বাংলাদেশ সরকারের রেলমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান সহ সাংসদ জজ আলী কে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের পক্ষ থেকে তাদের শুভেচ্ছা জানানো হয়।

এসময় গোয়ালন্দ উপজেলা বাসীর পক্ষ থেকে গোয়ালন্দ ঘাট থেকে রাজশাহী গামী আন্তঃনগর (মধুমতি) ট্রেন সার্ভিস যাতে বন্ধ না হয় এমন দাবী করা হয়। রেলমন্ত্রী নুরুল হক সুজন দাবী মেনে নিয়ে বলেন, যেহেতু এই ট্রেন সার্ভিসটি দীর্ঘ দিন যাবদ চলে আসছে সেহেতু এটা আর বন্ধ হবে না। পূর্বের ন্যায় গোয়ালন্দ ঘাট থেকে রাজশাহী ট্রেন সার্ভিস চলবে বলে তিনি আশ্বাস দেন।

শুভেচ্ছা দানের সময় উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান মিয়া, সহ- সভাপতি ও গোয়ালন্দ উপজেলা পরিষদের উপনির্বাচনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব মোস্তফা মুন্সি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত)বিপ্লব ঘোষ, সহ-সভাপতি মামুনুর রশীদ, গুলজার হোসেন মৃধা, যুগ্ন-সাধারন সম্পাদক মোহাম্মদ আলি, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর নাসিরুদ্দিন রনি, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মন্ডল,দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ প্রামানিক, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয়, পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহমেদ, কলেজ ছাত্রলীগের সভাপতি বাবু মন্ডল, সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতা ও কর্মীবৃন্দ।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর