শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

বিশ্বের সবচেয়ে নিরাপদ দেশের তালিকায় উঠে এলো কাতারের নাম

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১৬৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

0Shares

বিশ্বের সবচেয়ে কম অপরাধপ্রবণ দেশের তালিকায় শীর্ষে উঠে এসেছে মধ্যপ্রাচ্যের দেশ কাতার।

সম্প্রতি আন্তর্জাতিক সন্ত্রাস জরিপকারী সংস্থা নামবেও ক্রাইম ইনডেক্সের প্রকাশ করা এক প্রতিবেদনে সবচেয়ে কম অপরাধপ্রবণ দেশের তালিকায় আবারো শীর্ষে উঠে এসেছে দেশটির নাম। সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত ও মিশরের অবরোধের পরও উন্নতির দিকেই ধাবিত হচ্ছে দেশটি।

বিশ্বের ১৩৩টি দেশ ও শহরের অপরাধ পরিক্রমা পর্যালোচনা করে তালিকাটি প্রকাশ করেছে নামবেও ক্রাইম ইনডেক্স। সেখানে ১০০ পয়েন্টের মধ্যে ৮৮ দশমিক ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান কাতারের।
উল্লেখ্য ২০১৫ থেকে ২০১৯ সাল পর্যন্ত আরব অঞ্চলের সবচেয়ে নিরাপদ দেশ হিসেবে নির্বাচিত হয়ে এসেছে কাতার।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg