শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

বিশ্বের সবচেয়ে নিরাপদ দেশের তালিকায় উঠে এলো কাতারের নাম

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

0Shares

বিশ্বের সবচেয়ে কম অপরাধপ্রবণ দেশের তালিকায় শীর্ষে উঠে এসেছে মধ্যপ্রাচ্যের দেশ কাতার।

সম্প্রতি আন্তর্জাতিক সন্ত্রাস জরিপকারী সংস্থা নামবেও ক্রাইম ইনডেক্সের প্রকাশ করা এক প্রতিবেদনে সবচেয়ে কম অপরাধপ্রবণ দেশের তালিকায় আবারো শীর্ষে উঠে এসেছে দেশটির নাম। সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত ও মিশরের অবরোধের পরও উন্নতির দিকেই ধাবিত হচ্ছে দেশটি।

বিশ্বের ১৩৩টি দেশ ও শহরের অপরাধ পরিক্রমা পর্যালোচনা করে তালিকাটি প্রকাশ করেছে নামবেও ক্রাইম ইনডেক্স। সেখানে ১০০ পয়েন্টের মধ্যে ৮৮ দশমিক ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান কাতারের।
উল্লেখ্য ২০১৫ থেকে ২০১৯ সাল পর্যন্ত আরব অঞ্চলের সবচেয়ে নিরাপদ দেশ হিসেবে নির্বাচিত হয়ে এসেছে কাতার।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg