শিরোনাম
দৌলতদিয়া মডেল স্কুলের ছাত্রী লিমা হত্যার বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন শেষ হলো অভিশপ্ত দিন সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব

বিশ্বের সবচেয়ে নিরাপদ দেশের তালিকায় উঠে এলো কাতারের নাম

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৮৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 21
    Shares

বিশ্বের সবচেয়ে কম অপরাধপ্রবণ দেশের তালিকায় শীর্ষে উঠে এসেছে মধ্যপ্রাচ্যের দেশ কাতার।

সম্প্রতি আন্তর্জাতিক সন্ত্রাস জরিপকারী সংস্থা নামবেও ক্রাইম ইনডেক্সের প্রকাশ করা এক প্রতিবেদনে সবচেয়ে কম অপরাধপ্রবণ দেশের তালিকায় আবারো শীর্ষে উঠে এসেছে দেশটির নাম। সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত ও মিশরের অবরোধের পরও উন্নতির দিকেই ধাবিত হচ্ছে দেশটি।

বিশ্বের ১৩৩টি দেশ ও শহরের অপরাধ পরিক্রমা পর্যালোচনা করে তালিকাটি প্রকাশ করেছে নামবেও ক্রাইম ইনডেক্স। সেখানে ১০০ পয়েন্টের মধ্যে ৮৮ দশমিক ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান কাতারের।
উল্লেখ্য ২০১৫ থেকে ২০১৯ সাল পর্যন্ত আরব অঞ্চলের সবচেয়ে নিরাপদ দেশ হিসেবে নির্বাচিত হয়ে এসেছে কাতার।

Facebook Comments


এ জাতীয় আরো খবর