শিরোনাম
সরকারি হাসপাতাল থেকে তিন নারীসহ ৫ দালাল গ্রেফতার প্রধানমন্ত্রী চান বাড়িঘরে সিলিন্ডার গ্যাস ব্যবহার করা হোক: এমপি জাহিদ মালেক রাস্তার জায়গায় দোকান, মসজিদের জমিতে নির্মিত হচ্ছে রাস্তা দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি

ছাতকে কৃষি অফিসে কৃষকদের মাঝে বিনামূল্যে শাক-সবজির বীজ বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৪৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

0Shares

ছাতকে বন্যার ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে শাক ও সবজির বীজ বিতরণ করা হয়েছে। বুধবার উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয় থেকে ছাতক পৌরসভাসহ উপজেলার ১৩ ইউনিয়নের ১৫০ জন কৃষকের মাঝে এসব বীজ বিতরণ করা হয়।

উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান আনুষ্ঠানিকভাবে কৃষকদের মাঝে বীজ বিতরণ করেছেন। এসময় উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন খান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আলাউদ্দিন, এনামুল ইসলাম পারভেজ, আনিছুর রহমান সহ কৃষকগণ উপস্থিত ছিলেন। পরে কালারুকা ইউনিয়নের গড়গাও আশিক মিয়ার বাড়ীতে এলাকার দক্ষ ১৩ জন কৃষক নিয়ে গঠিত কৃষক প্রশিক্ষণ মাঠ স্কুল পরিদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন খান’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বীজ প্রত্যয়ন অফিসার মোঃ আব্দুল মন্নাফ, সুনামগঞ্জ জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ও প্রশিক্ষণ কর্মকর্তা মোঃ মোস্তফা ইকবাল আজাদ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মশিউর রহমান প্রমুখ। মাঠস্কুলে কৃষকদের শাকসবজি চাষে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে।

ছাতক,সুনামগঞ্জ
প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg