শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

ছাতকে কৃষি অফিসে কৃষকদের মাঝে বিনামূল্যে শাক-সবজির বীজ বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

0Shares

ছাতকে বন্যার ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে শাক ও সবজির বীজ বিতরণ করা হয়েছে। বুধবার উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয় থেকে ছাতক পৌরসভাসহ উপজেলার ১৩ ইউনিয়নের ১৫০ জন কৃষকের মাঝে এসব বীজ বিতরণ করা হয়।

উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান আনুষ্ঠানিকভাবে কৃষকদের মাঝে বীজ বিতরণ করেছেন। এসময় উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন খান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আলাউদ্দিন, এনামুল ইসলাম পারভেজ, আনিছুর রহমান সহ কৃষকগণ উপস্থিত ছিলেন। পরে কালারুকা ইউনিয়নের গড়গাও আশিক মিয়ার বাড়ীতে এলাকার দক্ষ ১৩ জন কৃষক নিয়ে গঠিত কৃষক প্রশিক্ষণ মাঠ স্কুল পরিদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন খান’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বীজ প্রত্যয়ন অফিসার মোঃ আব্দুল মন্নাফ, সুনামগঞ্জ জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ও প্রশিক্ষণ কর্মকর্তা মোঃ মোস্তফা ইকবাল আজাদ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মশিউর রহমান প্রমুখ। মাঠস্কুলে কৃষকদের শাকসবজি চাষে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে।

ছাতক,সুনামগঞ্জ
প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg