শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

0Shares

সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ত্যাগ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সর্বশেষ ২৭ অক্টোবর (মঙ্গলবার) করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার ফলাফল নেগেটিভ আসলে দুপুরেই সপরিবারে হাসপাতাল ত্যাগ করে গৃহে ফিরে যান তিনি।

এর আগে গত ১২ অক্টোবর করোনায় আক্রান্ত হয়ে মেয়র আতিকুল ইসলাম, তাঁর স্ত্রী শায়লা সাগুফতা ইসলাম ও মেয়ে বুশরা ইসলাম কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন।
হাসপাতালের চিকিৎসকদের নিবির পরিচর্যায় আইসোলেশনে থেকে তাঁরা এই হাসপাতালেই চিকিৎসা গ্রহণ করেন।

হাসপাতাল থেকে ফিরে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের চিকিৎসা সেবা সম্পর্কে মেয়র ও তাঁর পরিবারের সদস্যরা প্রশংসা করে বলেন,মহামারী করোনায় আক্রান্ত হয়ে এই হাসপাতালে চিকিৎসা নিতে ভর্তি না হলে হয়তো হাসপাতালটির সেবার মান ও সংশ্লিষ্টদের বিষয়ে জানা হতো না। হাসপাতালে কর্মরত চিকিৎসক ও চিকিৎসা সেবার সাথে যুক্ত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তারা।

দ্রুত সময়ের মধ্যে সুস্থ্য হয়ে ফিরে আসতে পেরে মহান আল্লাহ-তায়ালার প্রতি অশেষ কৃতজ্ঞতা স্বীকার করে মেয়র আতিকুল ইসলাম বলেন, আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি লাখ কোটি শুকরিয়া যে তিনি আমার ও আমার পরিবারকে দ্রুত সময়ের মধ্যে সুস্থতা দান করেছেন। আমি আবার মানুষের মাঝে ফিরে আসতে পেরেছি। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে অবস্থানকালে দেশনেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়মিত আমাদের চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রতি অশেষ শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরো বলেন,করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বুঝতে পেরেছি অসুস্থতা কত কষ্টের!
অসুস্থ থাকাকালে নগরবাসীর কাছ থেকে যে দোয়া ও ভালোবাসা পেয়েছি সেটি আমার জন্যে অনেক বড় পাওয়া। নগরবাসী আমাকে এতটা ভালোবাসেন ;অসুস্থ না হলে হয়তো এভাবে সেটি অনুভব করার সুযোগ হতো না।
সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দোয়া করার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন,আপনারা দোয়া করবেন। খুব তাড়াতাড়ি কর্মস্থলে যোগ দিয়ে আপনাদের মাঝে ফিরে আসবো ইনশাআল্লাহ।

রাজু আহমেদ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg