শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

0Shares

সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ত্যাগ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সর্বশেষ ২৭ অক্টোবর (মঙ্গলবার) করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার ফলাফল নেগেটিভ আসলে দুপুরেই সপরিবারে হাসপাতাল ত্যাগ করে গৃহে ফিরে যান তিনি।

এর আগে গত ১২ অক্টোবর করোনায় আক্রান্ত হয়ে মেয়র আতিকুল ইসলাম, তাঁর স্ত্রী শায়লা সাগুফতা ইসলাম ও মেয়ে বুশরা ইসলাম কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন।
হাসপাতালের চিকিৎসকদের নিবির পরিচর্যায় আইসোলেশনে থেকে তাঁরা এই হাসপাতালেই চিকিৎসা গ্রহণ করেন।

হাসপাতাল থেকে ফিরে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের চিকিৎসা সেবা সম্পর্কে মেয়র ও তাঁর পরিবারের সদস্যরা প্রশংসা করে বলেন,মহামারী করোনায় আক্রান্ত হয়ে এই হাসপাতালে চিকিৎসা নিতে ভর্তি না হলে হয়তো হাসপাতালটির সেবার মান ও সংশ্লিষ্টদের বিষয়ে জানা হতো না। হাসপাতালে কর্মরত চিকিৎসক ও চিকিৎসা সেবার সাথে যুক্ত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তারা।

দ্রুত সময়ের মধ্যে সুস্থ্য হয়ে ফিরে আসতে পেরে মহান আল্লাহ-তায়ালার প্রতি অশেষ কৃতজ্ঞতা স্বীকার করে মেয়র আতিকুল ইসলাম বলেন, আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি লাখ কোটি শুকরিয়া যে তিনি আমার ও আমার পরিবারকে দ্রুত সময়ের মধ্যে সুস্থতা দান করেছেন। আমি আবার মানুষের মাঝে ফিরে আসতে পেরেছি। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে অবস্থানকালে দেশনেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়মিত আমাদের চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রতি অশেষ শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরো বলেন,করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বুঝতে পেরেছি অসুস্থতা কত কষ্টের!
অসুস্থ থাকাকালে নগরবাসীর কাছ থেকে যে দোয়া ও ভালোবাসা পেয়েছি সেটি আমার জন্যে অনেক বড় পাওয়া। নগরবাসী আমাকে এতটা ভালোবাসেন ;অসুস্থ না হলে হয়তো এভাবে সেটি অনুভব করার সুযোগ হতো না।
সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দোয়া করার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন,আপনারা দোয়া করবেন। খুব তাড়াতাড়ি কর্মস্থলে যোগ দিয়ে আপনাদের মাঝে ফিরে আসবো ইনশাআল্লাহ।

রাজু আহমেদ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg