শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

0Shares

সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ত্যাগ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সর্বশেষ ২৭ অক্টোবর (মঙ্গলবার) করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার ফলাফল নেগেটিভ আসলে দুপুরেই সপরিবারে হাসপাতাল ত্যাগ করে গৃহে ফিরে যান তিনি।

এর আগে গত ১২ অক্টোবর করোনায় আক্রান্ত হয়ে মেয়র আতিকুল ইসলাম, তাঁর স্ত্রী শায়লা সাগুফতা ইসলাম ও মেয়ে বুশরা ইসলাম কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন।
হাসপাতালের চিকিৎসকদের নিবির পরিচর্যায় আইসোলেশনে থেকে তাঁরা এই হাসপাতালেই চিকিৎসা গ্রহণ করেন।

হাসপাতাল থেকে ফিরে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের চিকিৎসা সেবা সম্পর্কে মেয়র ও তাঁর পরিবারের সদস্যরা প্রশংসা করে বলেন,মহামারী করোনায় আক্রান্ত হয়ে এই হাসপাতালে চিকিৎসা নিতে ভর্তি না হলে হয়তো হাসপাতালটির সেবার মান ও সংশ্লিষ্টদের বিষয়ে জানা হতো না। হাসপাতালে কর্মরত চিকিৎসক ও চিকিৎসা সেবার সাথে যুক্ত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তারা।

দ্রুত সময়ের মধ্যে সুস্থ্য হয়ে ফিরে আসতে পেরে মহান আল্লাহ-তায়ালার প্রতি অশেষ কৃতজ্ঞতা স্বীকার করে মেয়র আতিকুল ইসলাম বলেন, আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি লাখ কোটি শুকরিয়া যে তিনি আমার ও আমার পরিবারকে দ্রুত সময়ের মধ্যে সুস্থতা দান করেছেন। আমি আবার মানুষের মাঝে ফিরে আসতে পেরেছি। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে অবস্থানকালে দেশনেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়মিত আমাদের চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রতি অশেষ শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরো বলেন,করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বুঝতে পেরেছি অসুস্থতা কত কষ্টের!
অসুস্থ থাকাকালে নগরবাসীর কাছ থেকে যে দোয়া ও ভালোবাসা পেয়েছি সেটি আমার জন্যে অনেক বড় পাওয়া। নগরবাসী আমাকে এতটা ভালোবাসেন ;অসুস্থ না হলে হয়তো এভাবে সেটি অনুভব করার সুযোগ হতো না।
সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দোয়া করার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন,আপনারা দোয়া করবেন। খুব তাড়াতাড়ি কর্মস্থলে যোগ দিয়ে আপনাদের মাঝে ফিরে আসবো ইনশাআল্লাহ।

রাজু আহমেদ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg