শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫১০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

0Shares

২৮ অক্টোবর সকাল ১০ ঘটিকার সময় রাজবাড়ী সদর উপজেলার বাগমারা থেকে জৌকুড়া মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মিজানপুর, চন্দনী ইউনিয়নবাসী ও ঘাট সংশ্লিষ্ট ব্যাবসায়ীগন মানববন্ধন করেছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, চন্দনী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রব, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক কাওছার ফেরদৌস, মিজানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো: আজম মন্ডল, চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ-সম্পাদক রাকিবুল হাসান, ইউপি সদস্য ফয়সাল আহমেদ, ব্যবসায়ী মোশাররফ শিকদার সহ প্রমুখ।

চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুর রব তার বক্তব্যে বলেন, সংস্করণের নামে দীর্ঘ ৩৩ মাস ধরে কাজ বন্ধ রাখা ও চারমাস ধরে বাগমারা – জৌকুড়া – ধাওয়াপাড়া ঘাট সড়কে যানবাহন চলাচলে বাঁধা সৃষ্টি করে রেখেছে সংশ্লিষ্ট ঠিকাদার প্রতিষ্ঠান।তিনি আরো বলেন, বাগমারা-জৌকুড়া -ধাওয়াপাড়া ঘাটের প্রায় সাড়ে ৬ কিলোমিটারের সড়কটি দক্ষিণবঙ্গের সাথে উত্তরবঙ্গের যোগাযোগের অন্যতম সহজ মাধ্যম। সড়কটির বেহালদশা থাকার কারনে ৩৩ মাসে এ সড়কটির নির্মাণকাজ শেষ করতে পারেনি ঠিকাদারী কনস্ট্রাকশন এসপেক্টা ইঞ্জিনিয়ার্স ও ওয়াহিদ কনস্ট্রাকশন লিমিটেড। তিনবছর আগে সড়কটির সংস্করণের কাজ পায় ফরিদপুরের করিম গ্রুপ। সড়কটির বেহাল দশার কারণে বাস চলাচল অনিয়মিত হয়ে পড়েছে। সড়কটির উন্নয়ন কাজ ধীরগতিতে হওয়ার কারণে সামান্য বৃষ্টিতে খানাখন্দে পানি জমে যায়। কাঁদা পানির কারণে সড়কে হেঁটে যাওয়া পর্যন্ত বন্ধ হয়ে যায়।একটা এম্বুলেন্স নিয়ে যাওয়ার মত কোন অবস্থা নাই। ২০ কিঃ মিঃ ঘুরে যাতায়াত করতে হয়। ঠিকাদারি প্রতিষ্ঠান সড়কের প্রবেশ পথে একটি এসকেবেটর (বেকু) ও সড়কের মাঝ পথে একটা রুলার দিয়ে সড়কের প্রতিবন্ধকতা সৃষ্টি করে রেখেছে।এতে করে এলাকার যনগন যাতায়াতে দূর্ভোগ পোহাচ্ছেন।তিনি সকলের পক্ষ থেকে
দ্রুত সময়ে সড়কটি নির্মাণের দাবী করে ঠিকাদারী প্রতিষ্ঠানকে ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানান।
এদিকে রাজবাড়ী এক্সেন অফিসে যোগাযোগ করা হলে এক কর্মকর্তা বলেন, ২০১৮ সালে শুরু হওয়া সাড়ে ৬ কিঃ মিঃ সড়কের কার্য মেয়াদ চলতি বছরের ৩১ ডিসেম্বরের মধ্যে শেষ করা হবে। মেয়াদ কালের মধ্যেই সড়কের কাজ সম্পন্ন করে জনগনের জন্য উন্মুক্ত করে দেয়া হবে।

ফিরোজ আহমেদ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg