শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সিদ্দিকী হক’কে দৌলতদিয়ায় গণ সংবর্ধনা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৯১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

0Shares

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ীর কালুখালী উপজেলার কৃতি মুখ নুরে আলম সিদ্দিকী হক’কে ব্যাপক গণ সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে ঢাকা থেকে রাজবাড়ীতে ফেরার পথে দৌলতদিয়া ঘাটে তাকে এই গণ সংবর্ধনা দেন দলীয় নেতাকর্মীরা এবং ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

পরে দৌলতদিয়া ঘাটের বাইপাস সড়কের পাশে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় দৌলতদিয়া ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক আব্দুর রহিমের সভাপতিত্বে রাজবাড়ী জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আবুবক্কর খান, সহ সভাপতি মুক্তিযোদ্ধা নুরজ্জামান বিশ্বাস, কৃষকলীগ নেতা ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হেনা মুন্সি, গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ বক্তব্য দেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দিক নির্দেশনায় সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করতে ভেদাভেদ ভুলে সকলকে কাজ করে যেতে হবে।
এরপর সেখান থেকে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg