শিরোনাম
সাদামাটা আয়োজনে রাজবাড়ীর কাত্যায়নী পূজা রাজবাড়ীতে ১১ মামলার আসামী মিথুন গ্রেফতার রাজবাড়ীতে নতুন করে ১২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৬ জন ২৫টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা, ইভিএমে ভোট রাজবাড়ীতে প্রাইভেটকার চাপায় শিশুর মৃত্যু পাংশায় বীর মুক্তিযােদ্ধা ও জেলা কৃষকলীগের সভাপতির স্মরণ সভায় কাজী কেরামত আলী এম.পি কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতির মায়ের ইন্তেকাল আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় আরাফাত রামিম কে সংবর্ধনা ইমনের নতুন সিনেমা ‘বীরত্ব’-এর শুটিং হচ্ছে রাজবাড়ীতে শোষক নই, সেবক হতে চাই, গোয়ালন্দ পৌর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লিয়াকত হোসাইন

কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সিদ্দিকী হক’কে দৌলতদিয়ায় গণ সংবর্ধনা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 205
    Shares

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ীর কালুখালী উপজেলার কৃতি মুখ নুরে আলম সিদ্দিকী হক’কে ব্যাপক গণ সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে ঢাকা থেকে রাজবাড়ীতে ফেরার পথে দৌলতদিয়া ঘাটে তাকে এই গণ সংবর্ধনা দেন দলীয় নেতাকর্মীরা এবং ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

পরে দৌলতদিয়া ঘাটের বাইপাস সড়কের পাশে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় দৌলতদিয়া ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক আব্দুর রহিমের সভাপতিত্বে রাজবাড়ী জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আবুবক্কর খান, সহ সভাপতি মুক্তিযোদ্ধা নুরজ্জামান বিশ্বাস, কৃষকলীগ নেতা ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হেনা মুন্সি, গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ বক্তব্য দেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দিক নির্দেশনায় সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করতে ভেদাভেদ ভুলে সকলকে কাজ করে যেতে হবে।
এরপর সেখান থেকে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর