শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

মরহুম গোলাম মোস্তফা স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৬৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলার পাংশা থানায় পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে আজ ২৭ শে অক্টোবর বিকাল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হয় মরহুম গোলাম মোস্তফা স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর উদ্বোধনী ম্যাচ।

এই উদ্বোধনী ম্যাচে যে দুটি দল অংশগ্রহণ করেন তাদের মধ্যে হলো কুষ্টিয়া স্পোর্টিং ক্লাব ও মধুখালী স্পোটিং ক্লাব। কুষ্টিয়া স্পোর্টিং ক্লাব মধুখালী স্পোর্টিং ক্লাবকে ৪-২ গোলে পরাজিত করে।

ফুটবল উদ্বোধন


এই ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,পাংশা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস,পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন,জেলা পরিষদ সদস্য উত্তম কুমার কুন্ডুসহ আরো অনেকেই।

অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, করোনা ভাইরাসের কারণে বাংলাদেশ তথা বিশ্বব্যাপি সব ধরনের খেলা বন্ধ ছিল যেহেতু সব খেলা আবার শুরু হতে চলেছে, সেহেতু পাংশার এত সুন্দর একটি খেলার আয়োজন করা হয়েছে। যারা আয়োজন করেছেন তাদেরকে অনেক অনেক ধন্যবাদ।

আলামীন হোসেন শাকির
পাংশা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg