শিরোনাম
দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কে হত্যাচেষ্টায় গুরুতর আহত নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

সারাদেশের ন্যায় গোয়ালন্দে সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৮৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

0Shares

সারাদেশের ন্যায় রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলাতেও সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত রয়েছে।
হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব দূর্গাপূজায় রাজবাড়ী জেলার ০৫ টি উপজেলায় মোট ৪১২ টি পূজামণ্ডপের জন্য ৪২ টি মোবাইল স্ট্রাইকিং ফোর্স ও ১৪ টি কুইক রেসপন্স টিম সার্বক্ষণিক দায়িত্ব পালনের জন্য ৫৬০ জন সশস্ত্র আনসার নিয়োজিত রয়েছেন। তারা ২২ অক্টোবর হতে ২৬ অক্টোবর পর্যন্ত মোট ০৫ দিন পূজামণ্ডপের আইন-শৃংখলা রক্ষায় স্থানীয় প্রশাসন ও পুলিশের সাথে সমন্বয় রেখে দায়িত্ব পালন করবে।

গোয়ালন্দে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে এই বিষয়ে জানতে চাইলে রাজবাড়ী জেলা কমান্ড্যান্ট মোঃ রাশেদুজ্জামান রাজবাড়ী টেলিগ্রাফ কে জানান, এই বছর কোভিট-১৯ সংক্রমণের কারনে শারদীয় দূর্গাপূজায় অনেকটাই শিথিল করা হয়েছে তাই পূজার নিরাপত্তায় স্ট্রাইকিং ফোর্স হিসাবে আনসার ও ভিডিপির সদস্যরা সার্বক্ষণিক দিনরাত দুই শিফটে দায়িত্বপালন করবেন।
তিনি আরো জানান, প্রতি শিফটে ০৬ জন সশস্ত্র আনসার গোয়ালন্দের মোট ২১ টি পূজামণ্ডপের নিরাপত্তার কাজে নিয়োজিত রয়েছে এবং প্রতি স্ট্রাইকিং তিনটি টিমের জন্য একটি করে কুইক রেসপন্স টিম প্রস্তুত থাকবে যাতে যেকোন কঠিন পরিস্থিতিতে দ্রুত মোকাবেলা করা যায় এবং কোন দূস্কৃতকারী যাতে কোন অপকর্ম না করতে পারে।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg