শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সদর সাব রেজিষ্ট্রি অফিসের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১২৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

0Shares

রবিউল ইসলাম খন্দকার ।।
সদর সাব রেজিষ্ট্রার জনাব মোঃ রেজাউল করিম বকশি এর নেতৃত্বে ঢাকা-কুষ্টিয়া মহাসড়ক সংলগ্ন শ্রীপুর (সার্কিট হাউজ এর সামনে) নির্মাণাধীন ভবন চত্বরে বৃক্ষরোপণ করে এ কর্মসূচির উদ্বোধন করেন।
এ সময় রাজবাড়ী জেলা রেজিষ্ট্রার গোলাম মাহবুব সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

করোনা উদ্ভুত পরিস্থিতি তুলে ধরে সাব রেজিষ্ট্রার রেজাউল করিম বকশি বলেন, সারা পৃথিবীতে করোনা মহামারি মহাদুর্যোগ হিসাবে এসেছে। এটি মোকাবেলায় সচেতনতা ছাড়া এখন পর্যন্ত কোন প্রতিষেধক নাই। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার অভিজ্ঞতা ও প্রজ্ঞা দিয়ে নানান কর্মসূচি গ্রহণ করে অত্যন্ত সফলভাবে এ সংকট মোকাবেলা করে যাচ্ছেন। এর ফলে বাংলাদেশ তুলনামূলকভাবে অনেক ভালো অবস্থানে আছে।
বৈশ্বিক উষ্ণতা ও জলবায়ু পরিবর্তনের ফলে এই সমস্যা দ্রুত পরিবর্তন হচ্ছে না। সে কারণে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা ও বাংলাদেশকে সবুজ শ্যামল বাংলাদেশ হিসেবে ধরে রাখতে হলে বেশি বেশি গাছ লাগানোর কোন বিকল্প নেই।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg