শিরোনাম
সরকারি হাসপাতাল থেকে তিন নারীসহ ৫ দালাল গ্রেফতার প্রধানমন্ত্রী চান বাড়িঘরে সিলিন্ডার গ্যাস ব্যবহার করা হোক: এমপি জাহিদ মালেক রাস্তার জায়গায় দোকান, মসজিদের জমিতে নির্মিত হচ্ছে রাস্তা দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি

গোয়ালন্দে শিশু সংসদ-এর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ব্লাড ব্যাংকের উদ্বোধন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৭৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
টিকিট

0Shares

৩৬তম বিসিএস ক্যাডার্স এসোসিয়েশনের সভাপতি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম বুলবুলের নিজ হাতে গড়া সংগঠন গোয়ালন্দ শিশু সংসদ এর আয়োজনে ২৪ অক্টোবর সকাল ১১ ঘটিকার সময় গোয়ালন্দ পৌর মিলনায়তনে রাজবাড়ী জেলার গোয়ালন্দ শিশু সংসদ-এর ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও গোয়ালন্দ শিশু সংসদ ব্লাড ব্যাংকের উদ্বোধন করা হয়।

গোয়ালন্দ শিশু সংসদের চেয়ারম্যান সাবিত বিন রাসেল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ আয়নাল আহসান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ কামরুল ইসলাম সরকারি কলেজের অধ্যক্ষ, মোয়াজ্জেম হোসেন বাদল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আব্দুল কাদের অধ্যক্ষ রাবেয়া ইদ্রিস মহিলা ডিগ্রী কলেজ, দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম,গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মিলন। আরো উপস্থিত ছিলেন, গোয়ালন্দ শিশু সংসদের সহ-প্রতিষ্ঠাতা ও সহকারী উপদেষ্টা সেলিম খান , সহ-প্রতিষ্ঠাতা ও সহকারী উপদেষ্টা ইঞ্জিঃসোহেল রানা, সহকারী প্রতিষ্ঠাতা ও সহকারী উপদেষ্টা শামছুল ইসলাম, সহকারী প্রতিষ্ঠাতা ও সহকারী উপদেষ্টা শহিদুল ইসলাম খোকন, গোয়ালন্দ শিশু সংসদের ভাইস চেয়ারম্যান জোবায়ের হোসেন লিমন, রাকিব, সিয়াম সহ শিশু সংসদের গোয়ালন্দ পৌরসভা, উজানচর, দেবগ্রাম, দৌলতদিয়া ও ছোটভাকলা ইউনিয়নের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মোয়াজ্জেম হোসেন বাদল গোয়ালন্দ শিশু সংসদ এর প্রশংসা করে বলেন সম্প্রতি করোনা মহামারী কালীন তারা যে উন্নয়নমূলক ও সেবামূলক কাজ করেছেন তা প্রশংসনীয়। সমাজে ইভটিজিং, মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ প্রতিরোধে তাদের ভূমিকা প্রশংসনীয়।

আলোচনা শেষে গোয়ালন্দ শিশু সংসদ এর ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয় এবং গোয়ালন্দ শিশু সংসদ ব্লাড ব্যাংকের উদ্বোধন করা হয়।

গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাব এর সহযোগিতায় গোয়ালন্দ শিশু সংসদ সদস্যদের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

অনুষ্টান শেষে গোয়ালন্দ শিশু সংসদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপস্থিত সবার মধ্যে খাবার বিতরণ করা হয়।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg