শিরোনাম
মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম

গোয়ালন্দে শিশু সংসদ-এর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ব্লাড ব্যাংকের উদ্বোধন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
টিকিট

সংবাদটি শেয়ার করুন
  • 163
    Shares

৩৬তম বিসিএস ক্যাডার্স এসোসিয়েশনের সভাপতি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম বুলবুলের নিজ হাতে গড়া সংগঠন গোয়ালন্দ শিশু সংসদ এর আয়োজনে ২৪ অক্টোবর সকাল ১১ ঘটিকার সময় গোয়ালন্দ পৌর মিলনায়তনে রাজবাড়ী জেলার গোয়ালন্দ শিশু সংসদ-এর ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও গোয়ালন্দ শিশু সংসদ ব্লাড ব্যাংকের উদ্বোধন করা হয়।

গোয়ালন্দ শিশু সংসদের চেয়ারম্যান সাবিত বিন রাসেল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ আয়নাল আহসান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ কামরুল ইসলাম সরকারি কলেজের অধ্যক্ষ, মোয়াজ্জেম হোসেন বাদল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আব্দুল কাদের অধ্যক্ষ রাবেয়া ইদ্রিস মহিলা ডিগ্রী কলেজ, দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম,গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মিলন। আরো উপস্থিত ছিলেন, গোয়ালন্দ শিশু সংসদের সহ-প্রতিষ্ঠাতা ও সহকারী উপদেষ্টা সেলিম খান , সহ-প্রতিষ্ঠাতা ও সহকারী উপদেষ্টা ইঞ্জিঃসোহেল রানা, সহকারী প্রতিষ্ঠাতা ও সহকারী উপদেষ্টা শামছুল ইসলাম, সহকারী প্রতিষ্ঠাতা ও সহকারী উপদেষ্টা শহিদুল ইসলাম খোকন, গোয়ালন্দ শিশু সংসদের ভাইস চেয়ারম্যান জোবায়ের হোসেন লিমন, রাকিব, সিয়াম সহ শিশু সংসদের গোয়ালন্দ পৌরসভা, উজানচর, দেবগ্রাম, দৌলতদিয়া ও ছোটভাকলা ইউনিয়নের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মোয়াজ্জেম হোসেন বাদল গোয়ালন্দ শিশু সংসদ এর প্রশংসা করে বলেন সম্প্রতি করোনা মহামারী কালীন তারা যে উন্নয়নমূলক ও সেবামূলক কাজ করেছেন তা প্রশংসনীয়। সমাজে ইভটিজিং, মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ প্রতিরোধে তাদের ভূমিকা প্রশংসনীয়।

আলোচনা শেষে গোয়ালন্দ শিশু সংসদ এর ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয় এবং গোয়ালন্দ শিশু সংসদ ব্লাড ব্যাংকের উদ্বোধন করা হয়।

গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাব এর সহযোগিতায় গোয়ালন্দ শিশু সংসদ সদস্যদের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

অনুষ্টান শেষে গোয়ালন্দ শিশু সংসদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপস্থিত সবার মধ্যে খাবার বিতরণ করা হয়।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg