শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

ছাতক পৌরসভা নির্বাচনে ৭.৮ ও ৯নং ওয়ার্ডের নতুন মহিলা কাউন্সিলর প্রার্থীর দুটি কথা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৪৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

0Shares

আসসালামুআলাইকুম/ নমস্কার
প্রিয় পৌরবাসী,আশা করি সবাই ভালো আছেন। বৈশ্বিক মহামারী করোনা থেকে বের হয়ে পৃথিবী আবার সাজবে নতুন রূপে এই আশা ও প্রত্যাশা নিয়ে ছাতক পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সর্বস্থরের নাগরিকবৃন্দ সহ দেশে ও প্রবাসের সকল নাগরিকবৃন্দকে জানাই আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা।

আমি মোছাঃ আমিনা মাহবুব আফিয়া। ছাতক পৌরসভার ০৭ নং ওয়ার্ডের নাগরিক। ছাতক পৌরসভার ক্লাব রোড মহল্লার বাসিন্দা ও সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক সেলিম মাহবুব’র স্ত্রী। আগামী ছাতক পৌরসভা নির্বাচনে আমি (০৭,০৮ ও ০৯) নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী। সবার কাছে দোয়া ও আশীর্বাদ চাই।

সম্মানিত সচেতন পৌরবাসী ও আমার প্রিয় শুভাকাঙ্ক্ষী, আমি ছাতক পৌরসভার সর্বস্থরের নাগরিকের পাশে থাকার জন্য,সেবা করার স্বপ্ন নিয়ে এবারের নির্বাচনে অংশগ্রহণ করতে চাই।আপনাদের সুন্দর চিন্তা,পরামর্শ এবং মতামত ও সহযোগিতায় আমি আগামীর সুন্দর একটি সমাজ উপহার দিতে চাই।আগামীর সুন্দর সমাজ গঠনে আমি প্রতিশ্রুতিবদ্ধ।আপনাদের এলাকার সন্তান ও পুত্রবধু হিসেবে, আপনাদের সুচিন্তিত রায় দিয়ে আমাকে ছাতক পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর (০৭,০৮ ও ০৯) নং ওয়ার্ডে সেবা করার সুযোগ দিবেন বলে আশা করছি।আপনাদের দোয়া,পরামর্শ এবং সার্বিক সহযোগিতা একান্ত কামনা করছি।

প্রিয় পৌরবাসী, আপনারা নিশ্চয়ই অবগত রয়েছেন, আমি বিগত সময়ে দীর্ঘদিন যাবৎ আপনাদের দেয়া পরামর্শ, দিক নির্দেশনায় মাঠে কাজ করে যাচ্ছি।আশা করি বিগত সময়ের ন্যায় এখনও আমাকে আপনারা সার্বিক সহযোগিতা করবেন।মহান রবের নিকট দোয়া করবেন, আমি যেনো আমার দেওয়া প্রতিশ্রুতির উপর অবিচল থাকতে পারি।আপনাদের সুখে-দুঃখে সবসময় পাশে থাকতে পারি।

মহান প্রভু যেনো সকলকে করোনাকালীন সময়ে ভালো রাখেন। সকলের নেক হায়াত দান করেন।নেক উদ্দেশ্যগুলো পূরণ করার তাওফিক দেন।সবাই ভালো থাকবেন।সুস্থ থাকবেন।

ইতি আপনাদেরই

মোছাঃ আমিনা মাহবুব আফিয়া
সম্ভাব্য সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী
০৭, ০৮ ও ০৯ নং ওয়ার্ড।
ছাতক পৌরসভা, সুনামগঞ্জ।

ছাতক প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg