শিরোনাম
“মহিলা সমিতিগুলোকে ১১ কোটি টাকা অনুদান দিলো মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়” রাজবাড়ী থানা পুলিশের অভিযানে ১১ আসামী গ্রেফতার সাদামাটা আয়োজনে রাজবাড়ীর কাত্যায়নী পূজা রাজবাড়ীতে ১১ মামলার আসামী মিথুন গ্রেফতার রাজবাড়ীতে নতুন করে ১২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৬ জন ২৫টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা, ইভিএমে ভোট রাজবাড়ীতে প্রাইভেটকার চাপায় শিশুর মৃত্যু পাংশায় বীর মুক্তিযােদ্ধা ও জেলা কৃষকলীগের সভাপতির স্মরণ সভায় কাজী কেরামত আলী এম.পি কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতির মায়ের ইন্তেকাল আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় আরাফাত রামিম কে সংবর্ধনা

গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ২

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৮১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 96
    Shares

ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া মডেল হাইস্কুল সংলগ্ন ক্যানেল ঘাটের সামনে ২৩ অক্টোবর শুক্রবার সকাল ১০:৩০ মিনিটের সময় ট্রাক ও ব্যাটারি চালিত অটোবাইকের সংঘর্ষে দুর্ঘটনা ঘটে। এতে অটোচালক সহ গোয়ালন্দ আইডিয়াল হাইস্কুলের ক্লার্ক রমেশ বিস্বাস গুরুতর আহত হন।তার বাড়ি পৌর ৪ নং ওয়ার্ড বিজয় বাবুর পাড়া।

প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি বলেন, ব্যাটারি চালিত অটোবাইক দৌলোতদিয়ার দিকে যাচ্ছিলেন এবং অটোবাইক টি দৌলতদিয়া মডেল হাইস্কুল সংলগ্ন ক্যানেল ঘাটের কাছে আসলে পিছন থেকে আসা একটি ট্রাক অটোবাইকটিকে সজোরে ধাক্কা মারে। পিছন থেকে ধাক্কা খেয়ে অটোবাইকটি দুমড়েমুচড়ে যায় এবং অটোবাইকের ভিতরে থাকা যাত্রী সহ ড্রাইভার গুরুতর আহত হয়।তিনি আরো বলেন, কয়েকজন যাত্রী ছিটকে রাস্তার পাশে গিয়ে পড়ে এবং আইডিয়াল হাইস্কুলের ক্লার্ক অটোবাইকের ভিতরে থাকায় তিনি এবং ড্রাইভার গুরুতর আহত হয়।আশপাশের কিছু লোকজন গিয়ে তাদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠান।
গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক তাদের দুজনকে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করেন। আইডিয়াল হাইস্কুলের ক্লার্কের অবস্থা বেশি গুরুতর হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাঁর মাথায়,কপালে ক্ষতসহ তার বাম পা ভেংগে যায় এবং ডান পা ও বাম হাতে ক্ষত হয়। পিছন থেকে অটোবাইককে ধাক্কা মারা ট্রাকটি হাইওয়ে পুলিশের হেফাজতে আছে।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর