শিরোনাম

টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই মাঠে ফিরবেন সাকিব

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 43
    Shares

আইসিসির দেওয়া ১ বছরের নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাচ্ছেন সাকিব। আর কয়েকদিন পরেই মাঠে দেখা যাবে বিশ্বসেরা অলরাউন্ডারকে। এর আগে দেশে এসে বিকেএসপিতে এসে একা অনুশীলন করেন। শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে প্রস্তুতি শুরু করলেও পরবর্তীতে সিরিজটি স্থগিত হয়ে গেলে আবারো যুক্তরাষ্ট্রে ফিরে যান তিনি। ধারনা করা হচ্ছে আগামী নভেম্বরে টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করবে বিসিবি। সবকিছু ঠিকঠাক থাকলে সে টুর্নামেন্ট দিয়েই ফিরবেন সাকিব।

সাকিবের ফিরে আসা নিয়ে হেড কোচ ডমিঙ্গো বলেন
“গতকালই তার সঙ্গে কথা হয়েছে আমার। ফিটনেস নিয়ে কঠোর পরিশ্রম করছে সে। আপাতত দেশের বাইরে আছে। অন্য সবার মতো সাকিবেরও ফেরার পর মানিয়ে নিতে কিছুটা সময় লাগবে। যদি আশা করে থাকেন, ফেরার পর সরাসরিই বিশাল কোনো মিরাকেল সে করে ফেলবে, তাহলে সেটা ঠিক হবে না। কারণ সাকিবকে নিয়ে ধৈর্য ধরতে হবে।”
ডমিঙ্গোর মতে নিষেধাজ্ঞার এই সময়টায় পুরোপুরি ক্রিকেটের বাইরে ছিলেন সাকিব। টি-টোয়েন্টি টুর্নামেন্ট শেষ হলে সামনের বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজ আসার কথা রয়েছে। সাকিব এসে মিরাকেল কিছু যেমন কিছু করতে পারবে না ঠিক তেমনি বোলিং মেশিনে ব্যাটিং অনুশীলন এবং ১৪০ গতির বোলারকে মোকাবিলা এক নয় বলছেন ডমিঙ্গো। তাই সাকিবকে সময় দিতে চান তিনি।

আশা করা যাচ্ছে নতুন দমে ফিরে পাবো বাংলার প্রাণ সাকিব আল হাসানকে।

টিমন

Facebook Comments


এ জাতীয় আরো খবর