শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

দৌলতদিয়া ফেরিঘাটে ডাকাতির ঘটনায় রবিন গ্রেফতার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩০৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম // রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. রবিন খান (২৮) নামের একজনকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। সে দৌলতদিয়া ৫নং ওয়ার্ডের সামছু মাষ্টার পাড়ার আলাল খানের ছেলে। রবিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়য়ন্ত্রণ আইনে একাধিক মাদক মামলা রয়েছে।

এর আগে ওই ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরো সাত জনকে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর মধ্যরাতে একদল দূর্বৃত্ত নবনির্মিত দৌলতদিয়া ৭নম্বর ফেরি ঘাটের প্রবেশ মূখে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে ডাকাতির প্রস্তুতিকালে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর নেতৃত্বে এস.আই জাকির হোসেন, এস.আই রবিউল ইসলাম, এএসআই মোতালেব মুন্সীসহ সঙ্গীয়ফোর্সরা ধাওয়া করে হাতেনাতে দৌলতদিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছাত্তার মেম্বার পাড়ার মনি ফকিরের ছেলে জুয়েল ফকির (২৮), ২নং ওয়ার্ডের সিদ্দিক কাজী পাড়ার দুলাল মোল্লার ছেলে জাহিদ মোল্লা ওরফে বাপ্পী (৩২) ও ৬নং ওয়ার্ডের হোসেন মন্ডল পাড়ার ধীরেন শীলের ছেলে সবুজ শীল (২৫) নামের তিনজনকে গ্রেপ্তার করে।

এসময় তাদের কাছ থেকে দুটি ধারালো বড় রাম দা, দুটি ছোরা, নাইলন রশি, পাটের বস্তা ও ফেরিঘাট সড়কে আড়াআড়ি করে রাখা মাঝারী আকারের একটি গাছের গুঁড়ি জব্দ করে।
এ ঘটনায় এস আই জাকির হোসেন বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক (তদন্ত) ও দায়িত্বপ্রাপ্ত ওসি মোহাম্মদ আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, এ ঘটনায় গ্রেপ্তারকৃত আসামীদের স্বীকারোক্তি অনুযায়ী জড়িত থাকার অভিযোগে রবিন খানকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে বৃহস্পতিবার বিকেলেই রাজবাড়ীর আদালতে মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। রবিনের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। ডাকাতির ঘটনায় এ পর্যন্ত এজাহার নামীয় ৬জন এবং সন্ধেহভাজন দুই জনসহ ৮জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg