শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

দৌলতদিয়া ফেরিঘাটে ডাকাতির ঘটনায় রবিন গ্রেফতার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম // রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. রবিন খান (২৮) নামের একজনকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। সে দৌলতদিয়া ৫নং ওয়ার্ডের সামছু মাষ্টার পাড়ার আলাল খানের ছেলে। রবিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়য়ন্ত্রণ আইনে একাধিক মাদক মামলা রয়েছে।

এর আগে ওই ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরো সাত জনকে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর মধ্যরাতে একদল দূর্বৃত্ত নবনির্মিত দৌলতদিয়া ৭নম্বর ফেরি ঘাটের প্রবেশ মূখে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে ডাকাতির প্রস্তুতিকালে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর নেতৃত্বে এস.আই জাকির হোসেন, এস.আই রবিউল ইসলাম, এএসআই মোতালেব মুন্সীসহ সঙ্গীয়ফোর্সরা ধাওয়া করে হাতেনাতে দৌলতদিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছাত্তার মেম্বার পাড়ার মনি ফকিরের ছেলে জুয়েল ফকির (২৮), ২নং ওয়ার্ডের সিদ্দিক কাজী পাড়ার দুলাল মোল্লার ছেলে জাহিদ মোল্লা ওরফে বাপ্পী (৩২) ও ৬নং ওয়ার্ডের হোসেন মন্ডল পাড়ার ধীরেন শীলের ছেলে সবুজ শীল (২৫) নামের তিনজনকে গ্রেপ্তার করে।

এসময় তাদের কাছ থেকে দুটি ধারালো বড় রাম দা, দুটি ছোরা, নাইলন রশি, পাটের বস্তা ও ফেরিঘাট সড়কে আড়াআড়ি করে রাখা মাঝারী আকারের একটি গাছের গুঁড়ি জব্দ করে।
এ ঘটনায় এস আই জাকির হোসেন বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক (তদন্ত) ও দায়িত্বপ্রাপ্ত ওসি মোহাম্মদ আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, এ ঘটনায় গ্রেপ্তারকৃত আসামীদের স্বীকারোক্তি অনুযায়ী জড়িত থাকার অভিযোগে রবিন খানকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে বৃহস্পতিবার বিকেলেই রাজবাড়ীর আদালতে মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। রবিনের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। ডাকাতির ঘটনায় এ পর্যন্ত এজাহার নামীয় ৬জন এবং সন্ধেহভাজন দুই জনসহ ৮জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg