শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

গোয়ালন্দে সড়ক দুর্ঘটনা, ২ জন গুরুতর আহত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪০৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

0Shares

ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ ফিড মিল সংলগ্ন নির্মানাধীন সার গোডাউনর সামনে ২১অক্টোবর বুধবার রাত ১০:২০ মিনিটের সময় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত রিকশার সংঘর্ষে দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল চালক দৌলতদিয়া আদু সর্দার পাড়ার মোঃ হাসেন সরদারের ছেলে মোঃ শরীফ সরদার ও ব্যাটারিচালিত অটোরিকশা চালক মকবুলের দোকান এলাকার মোঃ আনোয়ার গুরুতর আহত হয়।

প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি বলেন ব্যাটারি চালিত অটোরিক্সা দৌলোতদিয়ার দিকে যাচ্ছিলেন এবং তার পিছনে মোটরসাইকেলটি সজোরে চালিয়ে আসছিলেন গোয়ালন্দ ফিড মিল সংলগ্ন নির্মানাধীন সার গোডাউনের সামনে রিকশাটি পৌঁছালে পিছন থেকে মোটরসাইকেল চালক তাকে ধাক্কা দেয়। তিনি আরো বলেন, রিকশাচালক ছিটকে রাস্তার ঢালে গিয়ে পড়ে এবং মোটরসাইকেল চালক তিনিও ছিটকে রাস্তার পাশে পরেন। সেখানে থাকা একটি দোকানের কিছু লোকজন গিয়ে তাদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠান।
গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক তাদের দুজনকে চিকিৎসা সেবা প্রদান করেন। তিনি বলেন মোটরসাইকেল চলকের মাথায় ক্ষত এবং রিকশাচালকের বাম পায়ে অনেকটা কেটে যায়। চিকিৎসা দেওয়ার পরে তাদেরকে শঙ্কামুক্ত বলে চিকিৎসক বলেন। তবে আরও চিকিৎসার প্রয়োজনে তাদের কে স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg