শিরোনাম
“মহিলা সমিতিগুলোকে ১১ কোটি টাকা অনুদান দিলো মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়” রাজবাড়ী থানা পুলিশের অভিযানে ১১ আসামী গ্রেফতার সাদামাটা আয়োজনে রাজবাড়ীর কাত্যায়নী পূজা রাজবাড়ীতে ১১ মামলার আসামী মিথুন গ্রেফতার রাজবাড়ীতে নতুন করে ১২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৬ জন ২৫টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা, ইভিএমে ভোট রাজবাড়ীতে প্রাইভেটকার চাপায় শিশুর মৃত্যু পাংশায় বীর মুক্তিযােদ্ধা ও জেলা কৃষকলীগের সভাপতির স্মরণ সভায় কাজী কেরামত আলী এম.পি কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতির মায়ের ইন্তেকাল আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় আরাফাত রামিম কে সংবর্ধনা

রাজবাড়ী জেলা পরিষদের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 110
    Shares

আজ (২০ অক্টোবর) মঙ্গলবার রাজবাড়ী জেলা পরিষদ ২ নং ওয়ার্ড (দেবগ্রাম, ছোটভাকলা ও বরাট ইউনিয়ন)উপনির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।উক্ত নির্বাচনে মোঃআব্দুল রশিদ মিয়া ও মোঃফারুক ইকবাল চৌধুরী প্রার্থী হন।

নির্বাচনে মোঃআব্দুল রশিদ মিয়া অটোরিক্সা ও মোঃ ফারুক ইকবাল চৌধুরী টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন। চৌধুরী আব্দুল হামিদ একাডেমিতে সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহন চলে।ভোট গ্রহণ শেষে ভোট গননা করে দেখা যায় মোট ৪০ টি ভোটের মধ্যে মোঃআব্দুল রশিদ মিয়া অটোরিক্সা প্রতীক নিয়ে ০৬ভোট ও মোঃফারুক ইকবাল চৌধুরী টিউবওয়েল প্রতীক নিয়ে ৩৩ ভোট পান এবং একটি ভোট বাতিল হিসেবে গণ্য হয়।

দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার মোঃআতাহার আলী (রাজবাড়ী সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা) মোঃফারুক ইকবাল চৌধুরীকে (টিউবওয়েল প্রতীক) বেসরকারি ভাবে বিজয়ী ঘোষণা করেন। তিনি বলেন, ভোটগ্রহণ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে হয়েছে এবং কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সম্পন্ন হয়েছে।

বিজয়ী ঘোষণার পরেই ফারুক চৌধুরীকে ফুলের মালা দিয়ে বরন করে নেন তার কর্মী সমর্থকেরা।

উল্লেখ্যঃ রাজবাড়ী জেলা পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য হাসান ইমাম চৌধুরী ০৬ আগষ্ট বৃহস্পতিবার মৃত্যু বরন করেন। রাজবাড়ী জেলা নির্বাচন কমিশন হাসান ইমাম চৌধুরীর মৃত্যুতে পদটি শূন্য ঘোষণা করে পুনঃতফসিল দেন। তফসিল ঘোষণার পরে প্রার্থী যাচাই-বাছাই করে ২০ অক্টোবর ভোট গ্রহণের দিন চুরান্ত করা হয়।
আজ ২০ অক্টোবর ভোটগ্রহনে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করা হয় এবং প্রয়াত সদস্য হাসান ইমন চৌধুরীর ছেলে মোঃ ফারুক ইকবাল চৌধুরী (টিউবওয়েল প্রতীক) নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর