শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

বানভাসিদের জন্য অস্থায়ী আশ্রয়কেন্দ্র হিসাবে খুলে দেওয়া হলো “গাজী সাইফুল ইসলাম বিদ্যানিকেতন”

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৪৫১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২২ জুলাই, ২০২০

0Shares

মানবিকতার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন জার্মান প্রবাসী গাজী সাইফুল ইসলাম। নিজ অর্থায়নে প্রতিষ্ঠিত ও পরিচালিত “গাজী সাইফুল ইসলাম বিদ্যানিকেতন”কে অস্থায়ী আশ্রয়কেন্দ্র হিসাবে খুলে দিলেন বন্যার্ত মানুষের আশ্রয়ের জন্য।

স্মরণকালের ভয়াবহ বন্যায় গোয়ালন্দ উপজেলার অনেকের বাড়িঘর তলিয়ে গেছে। অনেকেই নিরাপদ আশ্রয়ের জন্য দিগ্বিদিক আশ্রয় খুঁজছেন। তাদের জন্য “গাজী সাইফুল ইসলাম বিদ্যানিকেতন” খুলে দেয়া হয়েছে। যতদিন বন্যা থাকবে ততদিনে স্কুলে নিরাপদে থাকতে পারবেন। আশ্রয় গ্রহণকারীদের সহযোগিতা ও নিরাপত্তার জন্য নাইট গার্ডের ব্যবস্থা রাখা হয়েছে।

উল্লেখ্য গাজী সাইফুল ইসলাম রাজবাড়ী টেলিগ্রাফের সম্পাদক এবং প্রকাশকের দায়িত্ব পালন করছেন। একাধারে তিনি রাজবাড়ী সার্কেল ও সার্কেল ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা হয়ে একঝাক স্বপ্নবাজ তরুণ-তরুণীদের পাশে থেকে কাজ করে যাচ্ছেন রাজবাড়ী জেলাকে বিশ্বের দরবারে তুলে ধরবার জন্য।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg