গোয়ালন্দে মুজিববর্ষ উপলক্ষে সঞ্জীবনী রচনা প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩০৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

0Shares

গোয়ালন্দ সামাজিক সংগঠন সঞ্জীবনী প্রাণের উচ্ছ্বাস কর্তৃক আয়োজিত রচনা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পালিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ নাজিরউদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সৈয়দ আলী মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত বিদ্যালয় পরির্দশক (মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক) ঢাকা অঞ্জল ও সাবেক প্রধান শিক্ষক গোয়ালন্দ নাজিরউদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয় সুলতান উদ্দিন আহম্মেদ, আরো উপস্থিতি ছিলেন গোয়ালন্দ শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) অমুল্য প্রসন্ন রায় ও নির্মল কুমার চক্রবর্তী অবসরপ্রাপ্ত শিক্ষক গোয়ালন্দ শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।

মোয়াজ্জেম হোসেন বাদল অধ্যক্ষ সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ অনুষ্ঠান টি সঞ্চালনা করেন। পরিচালনা পর্ষদ সঞ্জীবনী প্রানের উচ্ছ্বাস অতিথিদের বক্তৃতা ও পুরষ্কার বিতরণ শেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন জাতীয় পর্যায়ের সংগীত শিল্পি তৌকির আহমেদ, কামরুল ইসলাম, সুমন বাউল ফারহানা মিলি তবলা শিল্পি উজ্জল সহ প্রমুখ।

সঞ্জীবনী প্রানের উচ্ছাসের সদস্য বাপ্পি বলেন করোনাভাইরাসের কারনে গোয়ালন্দ পৌরসভার হল রুম ব্যাবহার করা হয়েছে। দেশে করোনা ভাইরাস না থাকলে আরো বড় করে অনুষ্ঠানটি পরিচালনা করা যেতো।

সজিব শাহরিয়ার

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg