শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

মুমূর্ষু রোগীকে রক্ত দিলেন আরিফুল ইসলাম পরাগ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৮৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

0Shares

গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সহযোগিতায় আরিফুল ইসলাম পরাগ রক্ত দিয়ে জীবন বাঁচালেন বসন্তপুরের খাদিজা বেগম নামের এক অপারেশনের রোগীকে।

রোগী ফরিদপুর হাসপাতালে ভর্তি। হঠাৎ ফোন আসে পরাগের এক ছোট ভাইয়ের ফোনে, ফোনের ওপাস থেকে বলা হয় আমরা ফরিদপুরে কোথাও এবি পজিটিভ রক্ত পাচ্ছি না, গোয়ালন্দ থেকে দ্রুত এবি পজিটিভ রক্ত জোগার করে দাও। এমতাবস্থায় অনেক খোজাখুজির যখন কোথাও রক্ত পাওয়া যাচ্ছিল না তখন পাওয়া গেল পরাগকে। তাকে বলা মাত্রই রক্ত দিতে রাজি হলেন। গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সহায়তায় দ্রুত নেয়া হলো গোয়ালন্দ ক্লিনিকে এবং রক্ত সংগ্রহ করে দ্রুত পাঠানো হলো ফরিদপুরে।

রক্তদান


রোগীর এক নিকট আত্মীয় বলেন, আমরা কোথাও রক্ত পাচ্ছিলাম না। পরাগ ভাই রক্ত না দিলে হয়তো রোগীকে বাচানোই সম্ভব হতো না। তিনি আরো বলেন, যারা আমাকে রক্ত পেতে সাহায্য করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি এবং বিশেষ করে পরাগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg