শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

রাজবাড়ীতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের মানববন্ধন

সুকান্ত বিশ্বাস | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন

আজ (১৮ অক্টোবর) বিকাল ৫.০০ টায় রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে নৌ-যান শ্রমিকদের সাথে ৩০ নভেম্বর’১৯ সরকারের সম্পাদিত চুক্তি কার্যকরের দাবিতে মানববন্ধন করা হয়।

মানববন্ধন থেকে একই সাথে হোটেল,পাটকল,চিনিকরেডিমেড-গার্মেন্টস,পাদুকা (জুতা শ্রমিক),লোকাল গার্মেন্টস,সমিল,চা,রাবারসহ বিভিন্ন সেক্টরের শ্রমিকদের ন্যায়সম্মত দাবি পূরণ,আইনী সুরুক্ষা দিয়ে জাতীয় নিম্বতম ঘোষণা ও সেক্টর ভিত্তিক নিম্নতম মজুরি নির্ধারন এবং চাকুরিচূত্য বেকার শ্রমিকদের সামাজিক সুরক্ষার দাবি উঠে।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ রাজবাড়ী জেলা শাখার সভাপতি রবিউল আলম মিনু, যুগ্ম-আহ্বায়ক রবিউল ইসলাম,অমিতাভ প্রমাণিক,জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক মন্টু মন্ডল,কৃষক সংগ্রাম সমিতির কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ মুক্তারউল ইসলাম মুক্তা, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ রাজবাড়ী জেলা শাখার জামাল, কানু কুমার দাস প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, তাদের দাবি মেনে নেওয়া না হলে তারা কঠোর আন্দোলনে যাবেন। তারা কর্মবিরতিতে যাওয়ারও হুশিয়ারি দেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg