শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

চর-আফরা গ্রামের অধিকাংশ বাড়ি বন্যায় প্লাবিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬১৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২২ জুলাই, ২০২০

0Shares

রাজবাড়ী জেলার পাংশায় পদ্মা নদীপাড়ের প্রায় সব গ্রামেই বন্যা দেখা দিয়েছে। তবে সব থেকে বেশি ভোগান্তিতে আছে পাংশা থানার হাবাসপুর ইউনিয়নের চর-আফরা গ্রামটি, এই গ্রামের প্রায় অধিকাংশ বাড়ির ভিতরে বা বাড়ির আঙ্গিনায় পানি এসেছে।

স্থানীয়রা বলেন, পদ্মা নদীতে অধিক পানি বৃদ্ধির কারণে গ্রামের ভিতর পানি ঢুকে পরে, এর কারণে এই গ্রামের ফসলি জমি ফসলসহ পানির নিচে তলিয়ে যায়। এতে এই গ্রামের মানুষের এবং গবাদিপশুর খাদ্যের অভাব দেখা দিয়েছে।
বেশ কয়েকটি বাড়িতে নিরাপদ পানির অভাব দেখা দিয়েছে।

পানি উন্নয়ন বোর্ডের তথ্য মতে আজ ২২ শে জুলাই রোজ বুধবার ২৪ ঘন্টায় পানি কমেছে ২ সেন্টিমিটার এবং রাতে আরো কমবে বলে আশা করা যাচ্ছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg