শিরোনাম
সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব মহানবী হজরত মুহাম্মদ (সা.)কে নিয়ে ফ্রান্সে ব্যঙ্গচিত্র করাতে ঢাকায় বিক্ষোভ সমাবেশ কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সিদ্দিকী হক’কে দৌলতদিয়ায় গণ সংবর্ধনা

চর-আফরা গ্রামের অধিকাংশ বাড়ি বন্যায় প্লাবিত

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২৯৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২২ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 285
    Shares

রাজবাড়ী জেলার পাংশায় পদ্মা নদীপাড়ের প্রায় সব গ্রামেই বন্যা দেখা দিয়েছে। তবে সব থেকে বেশি ভোগান্তিতে আছে পাংশা থানার হাবাসপুর ইউনিয়নের চর-আফরা গ্রামটি, এই গ্রামের প্রায় অধিকাংশ বাড়ির ভিতরে বা বাড়ির আঙ্গিনায় পানি এসেছে।

স্থানীয়রা বলেন, পদ্মা নদীতে অধিক পানি বৃদ্ধির কারণে গ্রামের ভিতর পানি ঢুকে পরে, এর কারণে এই গ্রামের ফসলি জমি ফসলসহ পানির নিচে তলিয়ে যায়। এতে এই গ্রামের মানুষের এবং গবাদিপশুর খাদ্যের অভাব দেখা দিয়েছে।
বেশ কয়েকটি বাড়িতে নিরাপদ পানির অভাব দেখা দিয়েছে।

পানি উন্নয়ন বোর্ডের তথ্য মতে আজ ২২ শে জুলাই রোজ বুধবার ২৪ ঘন্টায় পানি কমেছে ২ সেন্টিমিটার এবং রাতে আরো কমবে বলে আশা করা যাচ্ছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর