শিরোনাম
মুন্নু মেডিকেলে বিলের জন্য আটকে রাখল শিশু রোগীকে, অতঃপর মৃত্যু মাজারের সামনের অবৈধ ভাবে বসতবাড়ি করার পায়তারা, এলাকাবাসীর বাঁধা  দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ

রূপনগর থানা ডিএমপিতে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫০৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

0Shares

গতকাল শনিবার (১৭ অক্টোব) সকাল ১১.০০ ঘটিকায় মাননীয় আইজিপি বেনজীর আহমেদের বিপিএম(বার) এর নির্দেশে সারা বাংলাদেশের প্রতিটি বিট এ একযোগে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। তারই ধারাবাহিকতায় ডিসি মিরপুর এর নির্দেশে সিনিয়র সহকারী কমিশনার শাহ কামাল এর নেতৃত্বে বিট নং-০২, রূপনগর থানা, ডিএমপি ঢাকায় ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানএ উপস্থিত ছিলেন ০২ নং বিট এর ইনচার্জ এসআই অজয় দাস, সহকারী বিট ইনচার্জ এসআই শোয়েবুর রহমান, ৯২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হারুন অর রশিদ, রূপনগর থানা ছাত্রলীগের সভাপতি, সাধারন সম্পাদক, রূপনগর আরামবাগ জামে মসজিদের ইমাম মহোদয়, বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সরব উপস্থিতি।

রূপনগর থানা ডিএমপিতে বিট পুলিশিং সমাবেশ


স্বাগত বক্তব্যে ০২ নং বিট ইনচার্জ এসআই অজয় দাস জানান- যে কোন আইনগত সেবা প্রদানে রূপনগর থানা সদা সচেষ্ট। আপরাধী অপরাধীই তার অন্য কোন পরিচয় মূখ্য নয়। মিরপুর বিভাগের সকল সিনিয়র স্যারেদের নির্দেশনায় আইনের শাসন প্রতিষ্ঠায় ও অপরাধ দমনে রূপনগর থানা পুলিশ অফিসার ইনচার্জ জনাব আবুল কালাম আজাদ স্যারের নেতৃত্বে সব সময় আপনাদের পাশে রয়েছে।

উক্ত সমাবেশে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী আইনের কঠোর প্রয়োগের সাথে সাথে জনসচেতনার বিষয়ে সকলের মতামত ব্যক্ত করেন। স্থানীয় ইমাম সাহেব ধর্মের আলোকে নারীদের সম্মান ও নির্যাতনকারীদের শাস্তির ব্যাপারে আলোকপাত করেন।
সভায় উপস্থিত জন সাধারনের সকলেই আইন-শৃঙ্খলা রক্ষায় রূপনগর থানা পুলিশের ভূয়সী প্রশংসা করেন। পল্লবী থানার এসি শাহ কামাল বলেন- রূপনগর থানা পুলিশ তথা পল্লবী জোনের সকল পুলিশ সদস্য জনগনের আইনী সেবা প্রদানে বদ্ধ পরিকর। করোনা মহামারীতে যেমন পুলিশ সদস্যরা নিস্বার্থভাবে কাজ করেছে তেমনি যে কোন পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ পুলিশ প্রস্তুত।

আইজিপি ডঃ বেনজীর আহমেদ বিপিএম(বার) নেতৃত্বে পুলিশ সত্যিকার হতেই জনবান্ধব ও জনতার পুলিশে পরিনত হচ্ছে। তিনি তার নতুন সরকারী মোবাইল নম্বরটি সবাইকে প্রদান পূর্বক যে কোন সময় আইনগত সেবার জন্য যোগাযোগ করার অনুরোধ করেন। পরে সভায় উপস্থিত সকলকে ধন্যবাদ দিয়ে তিনি সমাবেশের সমাপ্তি ঘোষনা করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg