শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের অস্থায়ী কার্যালয় পরিদর্শন করলেন রাজবাড়ীর পৌর মেয়র

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১৮৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

0Shares

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার অস্থায়ী কার্যালয় পরিদর্শন করেছেন রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী।

আজ শনিবার(১৭ অক্টোবর) সকালে রাজবাড়ীর পৌর নিউ মার্কেটে পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার অস্থায়ী কার্যালয় পরিদর্শন করেন তিনি।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক স্বপন কুমার দাস,সাংগঠনিক সম্পাদক তন্ময় দাস , রাজবাড়ী সদর উপজেলা কমিটির সভাপতি অরুন কুমার সরকার, সাধারন সম্পাদক ডাঃ সমীর কুমার দাস,পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি শিশির চক্রবত্তী ও সাধারণ সম্পাদক বিপ্লব কুমার সাহা . যুগ্ম সম্পাদক গৌরাঙ্গ সরকার, স্বজন দাস, দেবজ্যোতি নাগ সহ পৌরসভা ও বিভিন্ন মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।
পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী পুজা উদযাপন পরিষদ রাজবাড়ী কার্যালয়ে এসে পৌছালে জেলা কমিটি, উপজেলা কমিটি ও পৌর কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান।

পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত বলেন, বিগত পৌরসভা নির্বাচনে আমরা আপনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করেছি। এ বছরও দেশনেত্রী যদি আপনাকে নৌকার প্রার্থী করে আমরা আপনাকে পূনরায় নির্বাচিত করবো। আমরা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা বিভিন্ন স্থানে ঘুরেছি। আমাদের স্থায়ী কোন কার্যালয় নেই। তাই আপনার কাছে পৌরসভার পক্ষ থেকে একটি স্থায়ী কার্যালয়ের জোর দাবী জানানো হইলো।

এ সময় পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী বলেন, আপনারা আমার কাছে একটি লিখিত আবেদন করেন। আমি অবশ্যই আপনাদের স্থায়ী কার্যালয় করার ব্যাপারে সার্বিক সহযোগিতা করবো।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg