শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পাংশায় মা ইলিশ রক্ষার্থে অভিযানে নৌকা ও কারেন্ট জাল জব্দ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫২১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

0Shares

পাংশা উপজেলার নির্বাহী অফিসার ও পুলিশের অভিযানে ইলিশ মাছ ধরার অবৈধ কারেন্ট জাল ও ইঞ্জিন চালিত কাঠের নৌকা জব্দ করা হয়েছে।

হাবাসপুর খেঁয়া ঘাটের পাস থেকে নৌকাটি মাছ ধরা অবস্থায় জব্দ করা হয়। আটক করা নৌকাটির মাঝিকে আটক করা যায় নি। নির্বাহী অফিসার ও পুলিশদের দেখে নৌকার মাঝি জাল ও নৌকা রেখে পালিয়ে যায়। পরে নৌকাটি জব্দ করে ফুটা করে দেয়া হয় ও জাল পুড়িয়ে দেয়া হয়। মোট ১৬০০০ টাকার জাল পুড়ানো হয়। নৌকাটি থেকে দুইটি বাটন ফোন সিমসহ ও নগত ১৬০০ টাকা জব্দ করা হয়।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস বলেন, আমরা বিকাল ৪ টার সময় পদ্মা নদীতে মা ইলিশ রক্ষার্থে অভিযান চালাই। নদীতে তেমন কোনো নৌকা দেখতে পাইনি। ১টি নৌকা ছিল তাও সেটা পাবনা জেলার নৌকা, সেটাই আমরা জব্দ করেছি। তিনি আরো বলেন মা ইলিশ রক্ষার্থে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

আলামীন হোসেন শাকির
পাংশা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg