শিরোনাম
রাজবাড়ীতে নতুন করে ৩ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন ফ্রান্সে মহানবি হযরত মুহাম্মদ (স.)এর ব্যঙ্গ চিত্র প্রকাশের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল পাংশায় পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়ল ১৭ কেজি ওজনের বাগাড় মাছ মার্কিন নির্বাচনে আগাম ভোট দিয়েছেন ৮ কোটির বেশি মানুষ রাজবাড়ী – ভাঙ্গা রুটে মধুমতি এক্সপ্রেস আজ থেকে চলাচল শুরু আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) সর্বাধিক অনলাইন ক্লাস গ্রহণ করায় রাজবাড়ীতে দশ জন শিক্ষককে সন্মাননা স্মারক প্রদান ফ্রান্সে মোহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ সমাবেশ রাজবাড়ীতে কোর্ট হাজতে আসামীর আত্মহত্যা

পাংশায় মা ইলিশ রক্ষার্থে অভিযানে নৌকা ও কারেন্ট জাল জব্দ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৩১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 285
    Shares

পাংশা উপজেলার নির্বাহী অফিসার ও পুলিশের অভিযানে ইলিশ মাছ ধরার অবৈধ কারেন্ট জাল ও ইঞ্জিন চালিত কাঠের নৌকা জব্দ করা হয়েছে।

হাবাসপুর খেঁয়া ঘাটের পাস থেকে নৌকাটি মাছ ধরা অবস্থায় জব্দ করা হয়। আটক করা নৌকাটির মাঝিকে আটক করা যায় নি। নির্বাহী অফিসার ও পুলিশদের দেখে নৌকার মাঝি জাল ও নৌকা রেখে পালিয়ে যায়। পরে নৌকাটি জব্দ করে ফুটা করে দেয়া হয় ও জাল পুড়িয়ে দেয়া হয়। মোট ১৬০০০ টাকার জাল পুড়ানো হয়। নৌকাটি থেকে দুইটি বাটন ফোন সিমসহ ও নগত ১৬০০ টাকা জব্দ করা হয়।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস বলেন, আমরা বিকাল ৪ টার সময় পদ্মা নদীতে মা ইলিশ রক্ষার্থে অভিযান চালাই। নদীতে তেমন কোনো নৌকা দেখতে পাইনি। ১টি নৌকা ছিল তাও সেটা পাবনা জেলার নৌকা, সেটাই আমরা জব্দ করেছি। তিনি আরো বলেন মা ইলিশ রক্ষার্থে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

আলামীন হোসেন শাকির
পাংশা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর