শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

দৌলতদিয়াতে নৌ পুলিশের অভিযানে মা ইলিশ রক্ষায় অবৈধ কারেন্ট জাল সহ আটক ১

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪১৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

0Shares

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া নৌ পুলিশের অভিযানে ইলিশ মাছ ধরার অবৈধ কারেন্ট জাল ও ইঞ্জিন চালিত কাঠের নৌকা সহ এক ব্যাক্তিকে আটক করা হয়েছে। আটক ব্যাক্তির নাম মোঃ সাদ্দাম সরদার (৩৫), পিতা মোঃ শাহজাহান সরদার, সাং- দৌলতদিয়া আইনদ্দিন বেপারী পাড়া।

গোয়ালন্দ ঘাট থানায় আটক ব্যাক্তি সহ মোঃ নুরু মৃধা(৫০), পিতা মৃত মুনছুর মৃধা সাং- দৌলতদিয়া সোহরাব মন্ডল পাড়া, কে আসামি করে মৎস্য রক্ষণ ও সংরক্ষন আইন ১৯৫০ এর ৫(২)(খ) ধারার অপরাধে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয় এবং আটক ব্যাক্তিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

দৌলতদিয়া নৌ পুলিশের ইনচার্জ মোঃআঃ মুন্নাফ বলেন, আমার নেতৃত্বে সঙ্গীয় ৭ জনের একটা দল ১৬ অক্টোবর সন্ধার দিকে একটি স্পিডবোট যোগে মা ইলিশ সংরক্ষণ অভিযান পরিচালনা করি। পদ্মানদীর মাঝখানে কলাবাগান নামক স্থানে একটি ইলিশ মাছ ধরার নৌকা দেখতে পাই এবং স্পিডবোট যোগে তাদের কাছে গেলে দেখতে পাই এক নম্বর আসামি মোঃ সাদ্দাম সরদার নদীতে অবৈধ কারেন্ট জাল ফেলে এক প্রান্ত ধরে বসে আছে। পুলিশ দেখে দুই নম্বর আসামি মোহাম্মদ নূরু মৃধা নদীতে ঝাঁপ দিয়ে কিনারায় উঠে পালিয়ে যায়। ১ নাম্বার আসামী কে আমরা আটক করি এবং জাল টেনে তুলি। তার কাছ থেকে সর্ব মোট ২৫ হাজার বর্গমিটার অবৈধ কারেন্ট জাল উদ্ধার করি যার আনুমানিক ১ লক্ষ ৫০ হাজার টাকা। আসামিদের বিরুদ্ধে মৎস্য রক্ষণ ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ৫(২)(গ) ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং আটক একজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg