শিরোনাম
রাজবাড়ীতে নতুন করে ৩ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন ফ্রান্সে মহানবি হযরত মুহাম্মদ (স.)এর ব্যঙ্গ চিত্র প্রকাশের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল পাংশায় পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়ল ১৭ কেজি ওজনের বাগাড় মাছ মার্কিন নির্বাচনে আগাম ভোট দিয়েছেন ৮ কোটির বেশি মানুষ রাজবাড়ী – ভাঙ্গা রুটে মধুমতি এক্সপ্রেস আজ থেকে চলাচল শুরু আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) সর্বাধিক অনলাইন ক্লাস গ্রহণ করায় রাজবাড়ীতে দশ জন শিক্ষককে সন্মাননা স্মারক প্রদান ফ্রান্সে মোহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ সমাবেশ রাজবাড়ীতে কোর্ট হাজতে আসামীর আত্মহত্যা

দৌলতদিয়াতে নৌ পুলিশের অভিযানে মা ইলিশ রক্ষায় অবৈধ কারেন্ট জাল সহ আটক ১

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 74
    Shares

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া নৌ পুলিশের অভিযানে ইলিশ মাছ ধরার অবৈধ কারেন্ট জাল ও ইঞ্জিন চালিত কাঠের নৌকা সহ এক ব্যাক্তিকে আটক করা হয়েছে। আটক ব্যাক্তির নাম মোঃ সাদ্দাম সরদার (৩৫), পিতা মোঃ শাহজাহান সরদার, সাং- দৌলতদিয়া আইনদ্দিন বেপারী পাড়া।

গোয়ালন্দ ঘাট থানায় আটক ব্যাক্তি সহ মোঃ নুরু মৃধা(৫০), পিতা মৃত মুনছুর মৃধা সাং- দৌলতদিয়া সোহরাব মন্ডল পাড়া, কে আসামি করে মৎস্য রক্ষণ ও সংরক্ষন আইন ১৯৫০ এর ৫(২)(খ) ধারার অপরাধে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয় এবং আটক ব্যাক্তিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

দৌলতদিয়া নৌ পুলিশের ইনচার্জ মোঃআঃ মুন্নাফ বলেন, আমার নেতৃত্বে সঙ্গীয় ৭ জনের একটা দল ১৬ অক্টোবর সন্ধার দিকে একটি স্পিডবোট যোগে মা ইলিশ সংরক্ষণ অভিযান পরিচালনা করি। পদ্মানদীর মাঝখানে কলাবাগান নামক স্থানে একটি ইলিশ মাছ ধরার নৌকা দেখতে পাই এবং স্পিডবোট যোগে তাদের কাছে গেলে দেখতে পাই এক নম্বর আসামি মোঃ সাদ্দাম সরদার নদীতে অবৈধ কারেন্ট জাল ফেলে এক প্রান্ত ধরে বসে আছে। পুলিশ দেখে দুই নম্বর আসামি মোহাম্মদ নূরু মৃধা নদীতে ঝাঁপ দিয়ে কিনারায় উঠে পালিয়ে যায়। ১ নাম্বার আসামী কে আমরা আটক করি এবং জাল টেনে তুলি। তার কাছ থেকে সর্ব মোট ২৫ হাজার বর্গমিটার অবৈধ কারেন্ট জাল উদ্ধার করি যার আনুমানিক ১ লক্ষ ৫০ হাজার টাকা। আসামিদের বিরুদ্ধে মৎস্য রক্ষণ ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ৫(২)(গ) ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং আটক একজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর