শিরোনাম
রাজবাড়ীতে নতুন করে ৩ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন ফ্রান্সে মহানবি হযরত মুহাম্মদ (স.)এর ব্যঙ্গ চিত্র প্রকাশের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল পাংশায় পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়ল ১৭ কেজি ওজনের বাগাড় মাছ মার্কিন নির্বাচনে আগাম ভোট দিয়েছেন ৮ কোটির বেশি মানুষ রাজবাড়ী – ভাঙ্গা রুটে মধুমতি এক্সপ্রেস আজ থেকে চলাচল শুরু আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) সর্বাধিক অনলাইন ক্লাস গ্রহণ করায় রাজবাড়ীতে দশ জন শিক্ষককে সন্মাননা স্মারক প্রদান ফ্রান্সে মোহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ সমাবেশ রাজবাড়ীতে কোর্ট হাজতে আসামীর আত্মহত্যা

নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় রাজবাড়ীতে ২ জেলেকে আটক ও জরিমানা

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১১৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 72
    Shares

আজ শনিবার (১৭ অক্টোবর) ৪র্থ দিনে মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২০ এর অধীনে পদ্মা নদীর রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার অংশে জেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর রাজবাড়ী এর সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

অভিযানে মোট ২ জন জেলেকে আটক করা হয়। মা ইলিশ আহরণ করার অপরাধে ২ জন জেলেকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

অভিযান পরিচালনাতে মোট অবৈধ কারেন্ট জাল আটক করা হয় ৭৫,০০০ মিটার। যার মূল্য আনুমানিক ৪,৫০,০০০ টাকা। অবৈধ জাল সমুহ সোনাকান্দর ঘাট সংলগ্ন মাঠে পুঁড়িয়ে বিনষ্ট করা হয়। জেলেদের কাছ থেকে ৫ কেজি মা ইলিশ পাওয়া যাই । মাছগুলো এতিমখানায় বিতরণ করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন সাইফুল হুদা, এনডিসি, জেলা প্রশাসন, রাজবাড়ী। আরো উপস্থিত ছিলেন জয়দেব পাল জেলা মৎস্য অফিসার রাজবাড়ী, মৎস্য বিভাগের কর্মকর্তা/কর্মচারী ও সংগীয় পুলিশ ফোর্স। বাস্তবায়নে, জেলা টাস্কফোর্স কমিটি,রাজবাড়ী।

আজকের অভিযানের বিষয়টি রাজবাড়ী টেলিগ্রাফকে নিশ্চিত করেছেন জেলা মৎস্য অফিসার জয়দেব পাল।

Facebook Comments


এ জাতীয় আরো খবর