শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

কুয়েত প্রবাসীর উদ্যােগে গোয়ালন্দে রিয়াজউদ্দিন পাড়ায় নতুন মসজিদের উদ্বোধন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের রিয়াজউদ্দিন পাড়ায় মসজিদটি দীর্ঘদিন যাবৎ ছাপড়া ঘর নির্মিত ছিল। রিয়াজউদ্দিন পাড়া এলাকার বেশিরভাগ মানুষ ইসলাম ধর্মের ধর্মালম্বী। ছোট্ট একটি ঘর ছিল মসজিদের জন্য। কিন্তু এই এলাকায় নামাজ আদায় করার জন্য মুসল্ললির সংখ্যা ছিল মসজিদের ধারন ক্ষমতার বেশি। এতে দেখা যেত অনেক সময় এই মসজিদে মুসল্লিদের নামাজ আদায় করার জন্য দাঁড়ানোর জায়গাও থাকতো না।

এমন এক সময় নজরে আসে আল নিমা এন্ড নুর কুয়েতি ফাউন্ডেশন এর কর্তৃপক্ষের দৃষ্টিতে। আল নিমা নুর এন্ড কুয়েতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম সিকদারের প্রচেষ্টায় শুরু করা হয় মসজিদের সম্প্রসারণ ও সৌন্দর্য বর্ধনের কাজ। দীর্ঘ কয়েক মাসের কাজ শেষ করে মসজিদ সম্প্রসারণ ও সৌন্দর্য বর্ধন করা হয়।

১৬ ই অক্টোবর শুক্রবার জুম্মার নামাজ আদায় করে আল নিমা নুর এন্ড কুয়েতি ফাউন্ডেশন এর কর্তৃপক্ষ এবং এলাকার মুসল্লিদের উপস্থিতিতে এ মসজিদটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

জুম্মার নামাজ আদায় শেষে মসজিদের ইমাম সাহেব আবুল এরশাদ মোহাম্মদ সিরাজুম মুনির , অধ্যক্ষ ভান্ডারিয়া সিদ্দিকিয়া কামিল মাদ্রাসা,তিনি বিশেষ মোনাজাতে বলেন কুয়েতিদের সহ নুরুল ইসলাম শিকদার ও যাদের প্রচেষ্টায় এই মসজিদটি নির্মিত করা হয়েছে আল্লাহ যেন তাদের কে নেক হায়াত দান করেন এবং তাদের পরিবার বর্গের সবাইকে নেক হায়াত দান করেন। কুয়েত প্রবাসী নুরুল ইসলাম সিকদার এর সার্বিক সাফল্য এবং একি সাথে আল্লাহতালার কাছে সবাই হাত তুলে মোনাজাত করেন।

দোয়া শেষে মুসল্লিদের মধ্যে তবারক বিতরণ করা হয়।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg