শিরোনাম
পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ

কুয়েত প্রবাসীর উদ্যােগে গোয়ালন্দে রিয়াজউদ্দিন পাড়ায় নতুন মসজিদের উদ্বোধন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 86
    Shares

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের রিয়াজউদ্দিন পাড়ায় মসজিদটি দীর্ঘদিন যাবৎ ছাপড়া ঘর নির্মিত ছিল। রিয়াজউদ্দিন পাড়া এলাকার বেশিরভাগ মানুষ ইসলাম ধর্মের ধর্মালম্বী। ছোট্ট একটি ঘর ছিল মসজিদের জন্য। কিন্তু এই এলাকায় নামাজ আদায় করার জন্য মুসল্ললির সংখ্যা ছিল মসজিদের ধারন ক্ষমতার বেশি। এতে দেখা যেত অনেক সময় এই মসজিদে মুসল্লিদের নামাজ আদায় করার জন্য দাঁড়ানোর জায়গাও থাকতো না।

এমন এক সময় নজরে আসে আল নিমা এন্ড নুর কুয়েতি ফাউন্ডেশন এর কর্তৃপক্ষের দৃষ্টিতে। আল নিমা নুর এন্ড কুয়েতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম সিকদারের প্রচেষ্টায় শুরু করা হয় মসজিদের সম্প্রসারণ ও সৌন্দর্য বর্ধনের কাজ। দীর্ঘ কয়েক মাসের কাজ শেষ করে মসজিদ সম্প্রসারণ ও সৌন্দর্য বর্ধন করা হয়।

১৬ ই অক্টোবর শুক্রবার জুম্মার নামাজ আদায় করে আল নিমা নুর এন্ড কুয়েতি ফাউন্ডেশন এর কর্তৃপক্ষ এবং এলাকার মুসল্লিদের উপস্থিতিতে এ মসজিদটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

জুম্মার নামাজ আদায় শেষে মসজিদের ইমাম সাহেব আবুল এরশাদ মোহাম্মদ সিরাজুম মুনির , অধ্যক্ষ ভান্ডারিয়া সিদ্দিকিয়া কামিল মাদ্রাসা,তিনি বিশেষ মোনাজাতে বলেন কুয়েতিদের সহ নুরুল ইসলাম শিকদার ও যাদের প্রচেষ্টায় এই মসজিদটি নির্মিত করা হয়েছে আল্লাহ যেন তাদের কে নেক হায়াত দান করেন এবং তাদের পরিবার বর্গের সবাইকে নেক হায়াত দান করেন। কুয়েত প্রবাসী নুরুল ইসলাম সিকদার এর সার্বিক সাফল্য এবং একি সাথে আল্লাহতালার কাছে সবাই হাত তুলে মোনাজাত করেন।

দোয়া শেষে মুসল্লিদের মধ্যে তবারক বিতরণ করা হয়।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg