শিরোনাম
রাজবাড়ীতে নতুন করে ৩ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন ফ্রান্সে মহানবি হযরত মুহাম্মদ (স.)এর ব্যঙ্গ চিত্র প্রকাশের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল পাংশায় পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়ল ১৭ কেজি ওজনের বাগাড় মাছ মার্কিন নির্বাচনে আগাম ভোট দিয়েছেন ৮ কোটির বেশি মানুষ রাজবাড়ী – ভাঙ্গা রুটে মধুমতি এক্সপ্রেস আজ থেকে চলাচল শুরু আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) সর্বাধিক অনলাইন ক্লাস গ্রহণ করায় রাজবাড়ীতে দশ জন শিক্ষককে সন্মাননা স্মারক প্রদান ফ্রান্সে মোহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ সমাবেশ রাজবাড়ীতে কোর্ট হাজতে আসামীর আত্মহত্যা

ঢাকামুখী দৌলতদিয়া বাসের মধ্যে ১১ বছরের শিশু কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগ, আটক ১

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 39
    Shares

যশোর নিউ মার্কেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী সোহাগ পরিবহনের মধ্যে ১১ বছরের এক শিশু কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে।
এই ঘটনায় মেয়ের বাবা মোঃ শরিফুল ইসলাম (৪৭)( সাং আলামনগর, থানাঃ কোতোয়ালি, জেলাঃ যশোর) বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় বিবাদী মোঃ জিহাদ খাঁ (২২) পিতা মোঃ রউফ খান সাং জগডাল, থানা, মাগুরা সদর জেলা মাগুরা, তার বিরুদ্ধে ‘নারী ও শিশু নির্যাতন দমন’ আইনে মামলা দায়ের করেন।
অভিযোগে মেয়ের বাবা উল্লেখ করেন, ১৫ অক্টোবর বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৯টার সময় আমি, আমার স্ত্রী, ছেলে এবং আমার ১১ বছরের শিশু কন্যাকে নিয়ে যশোর নিউ মার্কেট বাস স্ট্যান্ড থেকে ঢাকাগামী সোহাগ পরিবহনে উঠে ঢাকার উদ্দেশ্যে রওনা করি। আমরা চারজন মোট তিনটি সিট নেই।১৬ অক্টোবর শুক্রবার আনুমানিক রাত ২ টা ২০ মিনিটের সময় আমাদের পরিবহন রাজবাড়ী জেলা গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া সিদ্দিক কাজির পাড়া ঢাকা-খুলনা মহাসড়কের জিরো পয়েন্ট ৩নং ফেরী ঘাটে পৌঁছে জ্যামে আটকা পরে। তখন আমি ও আমার ছেলে খাবার খাওয়ার জন্য বাস থেকে নামি। আমার মেয়ের ঘুম পাওয়ায় আমার স্ত্রী আমাদের পিছনের ১০ডি সিটটি খালি থাকায় আমার মেয়েকে উক্ত সিটে ঘুমাতে বলে। আনুমানিক রাত ২ টা ৩০ মিনিটের সময় বিবাদী আমার মেয়ের পাশের সিটে বসে। মেয়েটির ঘুমের ভাব আসলে বিবাদী আমার মেয়ের শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে যৌন নিপীড়ন করে। আমার মেয়ে ডাক চিৎকার করে উঠলে বাসের মধ্যে থাকা জনগণ বিবাদীর অমানবিক কার্যকলাপ দেখে বিবাদীকে আটক করে এবং বাসের মধ্যে থাকা উত্তেজিত জনগণ বিবাদীকে গণপিটুনি দেয়। আমাদের বাসের মধ্যে চিৎকারের শব্দ শুনে আমি দ্রুত বাসে উঠে আমার মেয়ে এবং স্ত্রীর নিকট ঘটনার বিস্তারিত শুনি। স্থানীয় লোকজন ঘটনাটি পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিবাদীকে তাদের হেফাজতে নেয়। পুলিশ বিবাদী সহ আমাদেরকে থানায় নিয়ে আসে এবং বিবাদী জিহাদ খার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়াবির বলেন, ১১ বছরের শিশু কন্যা যৌন নিপীড়নের বিরুদ্ধে বিবাদী জিহাদ খার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে এবং তাকে কোর্টে চালান করা হয়েছে।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর