শিরোনাম
দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কে হত্যাচেষ্টায় গুরুতর আহত নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

ঢাকামুখী দৌলতদিয়া বাসের মধ্যে ১১ বছরের শিশু কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগ, আটক ১

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪২৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

0Shares

যশোর নিউ মার্কেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী সোহাগ পরিবহনের মধ্যে ১১ বছরের এক শিশু কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে।
এই ঘটনায় মেয়ের বাবা মোঃ শরিফুল ইসলাম (৪৭)( সাং আলামনগর, থানাঃ কোতোয়ালি, জেলাঃ যশোর) বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় বিবাদী মোঃ জিহাদ খাঁ (২২) পিতা মোঃ রউফ খান সাং জগডাল, থানা, মাগুরা সদর জেলা মাগুরা, তার বিরুদ্ধে ‘নারী ও শিশু নির্যাতন দমন’ আইনে মামলা দায়ের করেন।
অভিযোগে মেয়ের বাবা উল্লেখ করেন, ১৫ অক্টোবর বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৯টার সময় আমি, আমার স্ত্রী, ছেলে এবং আমার ১১ বছরের শিশু কন্যাকে নিয়ে যশোর নিউ মার্কেট বাস স্ট্যান্ড থেকে ঢাকাগামী সোহাগ পরিবহনে উঠে ঢাকার উদ্দেশ্যে রওনা করি। আমরা চারজন মোট তিনটি সিট নেই।১৬ অক্টোবর শুক্রবার আনুমানিক রাত ২ টা ২০ মিনিটের সময় আমাদের পরিবহন রাজবাড়ী জেলা গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া সিদ্দিক কাজির পাড়া ঢাকা-খুলনা মহাসড়কের জিরো পয়েন্ট ৩নং ফেরী ঘাটে পৌঁছে জ্যামে আটকা পরে। তখন আমি ও আমার ছেলে খাবার খাওয়ার জন্য বাস থেকে নামি। আমার মেয়ের ঘুম পাওয়ায় আমার স্ত্রী আমাদের পিছনের ১০ডি সিটটি খালি থাকায় আমার মেয়েকে উক্ত সিটে ঘুমাতে বলে। আনুমানিক রাত ২ টা ৩০ মিনিটের সময় বিবাদী আমার মেয়ের পাশের সিটে বসে। মেয়েটির ঘুমের ভাব আসলে বিবাদী আমার মেয়ের শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে যৌন নিপীড়ন করে। আমার মেয়ে ডাক চিৎকার করে উঠলে বাসের মধ্যে থাকা জনগণ বিবাদীর অমানবিক কার্যকলাপ দেখে বিবাদীকে আটক করে এবং বাসের মধ্যে থাকা উত্তেজিত জনগণ বিবাদীকে গণপিটুনি দেয়। আমাদের বাসের মধ্যে চিৎকারের শব্দ শুনে আমি দ্রুত বাসে উঠে আমার মেয়ে এবং স্ত্রীর নিকট ঘটনার বিস্তারিত শুনি। স্থানীয় লোকজন ঘটনাটি পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিবাদীকে তাদের হেফাজতে নেয়। পুলিশ বিবাদী সহ আমাদেরকে থানায় নিয়ে আসে এবং বিবাদী জিহাদ খার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়াবির বলেন, ১১ বছরের শিশু কন্যা যৌন নিপীড়নের বিরুদ্ধে বিবাদী জিহাদ খার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে এবং তাকে কোর্টে চালান করা হয়েছে।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg