শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

ধর্ষকের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করায় রাজবাড়ীতে ছাত্রলীগের আনন্দ র‌্যালী

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

0Shares

ধর্ষকের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে রাজবাড়ীতে বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে আনন্দ র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে রাজবাড়ী জেলা ছাত্র লীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বের করা হয় আনন্দ র‌্যালী । র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেলগেট শহীদ স্মৃতি চত্ত্বরে এসে পথসভায় মিলিত হয়। এ আনন্দ র‌্যালীতে জেলার নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীগণ অংশ গ্রহন করেন। র‌্যালীতে ধর্ষকের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগানে মুখরিত হয়।

পথসভায় বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা ধর্ষকের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী জেলা শাখার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

রাজবাড়ী প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg