শিরোনাম
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জেলা প্রশাসকের বাণী ফাইনালে মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ গোয়ালন্দে সড়ক দুর্ঘটনা, ২ জন গুরুতর আহত মোংলায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশে অনুষ্ঠিত ‘কোন অবস্থাতেই নারী নির্যাতন মেনে নেওয়া হবেনা- মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী গোয়ালন্দে পুলিশ সদস্যকে মারপিট ও সরকারি কাজে বাধা দানের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার রাজবাড়ীতে রেলের জায়গা থেকে শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল পাংশাতে দুই জন সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার গোয়ালন্দে পৌর কৃষক লীগের উদ্যোগে গাছের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

ধর্ষকের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করায় রাজবাড়ীতে ছাত্রলীগের আনন্দ র‌্যালী

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 39
    Shares

ধর্ষকের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে রাজবাড়ীতে বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে আনন্দ র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে রাজবাড়ী জেলা ছাত্র লীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বের করা হয় আনন্দ র‌্যালী । র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেলগেট শহীদ স্মৃতি চত্ত্বরে এসে পথসভায় মিলিত হয়। এ আনন্দ র‌্যালীতে জেলার নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীগণ অংশ গ্রহন করেন। র‌্যালীতে ধর্ষকের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগানে মুখরিত হয়।

পথসভায় বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা ধর্ষকের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী জেলা শাখার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

রাজবাড়ী প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর