শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

ধর্ষকের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করায় রাজবাড়ীতে ছাত্রলীগের আনন্দ র‌্যালী

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন

ধর্ষকের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে রাজবাড়ীতে বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে আনন্দ র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে রাজবাড়ী জেলা ছাত্র লীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বের করা হয় আনন্দ র‌্যালী । র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেলগেট শহীদ স্মৃতি চত্ত্বরে এসে পথসভায় মিলিত হয়। এ আনন্দ র‌্যালীতে জেলার নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীগণ অংশ গ্রহন করেন। র‌্যালীতে ধর্ষকের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগানে মুখরিত হয়।

পথসভায় বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা ধর্ষকের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী জেলা শাখার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

রাজবাড়ী প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg